Corona Update West Bengal: অবশেষে নশোর নীচে দৈনিক আক্রান্ত, কমল সক্রিয় রোগী ও মৃত্যু

দৈনিক আক্রান্তে শীর্ষে উত্তর ২৪ পরগণা

Updated By: Jul 12, 2021, 11:35 PM IST
Corona Update West Bengal: অবশেষে নশোর নীচে দৈনিক আক্রান্ত, কমল সক্রিয় রোগী ও মৃত্যু

নিজস্ব প্রতিবেদন: অবশেষে নশোর নীচে নামল রাজ্যে দৈনিক করোনা আক্রান্তের (Daily Cases) সংখ্যা। স্বাস্থ্য দফতরের বুলেটিন প্রকাশিত অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় মারণভাইরাসে আক্রান্ত হয়েছেন ৮৮৫ জন। মোট আক্রান্তের সংখ্যা পৌঁছল ১৫ লক্ষ ১৩ হাজার ১৪ জনে। কমেছে মৃত্যুর সংখ্যাও। গত ১৪ ঘণ্টায় করোনায় প্রাণ হারিয়েছেন (Corona Deaths) ১১ জন। একদিনে করোনা থেকে সুস্থ হয়েছেন ২৪৪ জন। রাজ্যে বর্তমানে সক্রিয় রোগীর সংখ্যা (Active Cases) কমে ১৪ হাজার ৫৩১।

উল্লেখ্য, সোমবারের পরিসংখ্যান অনুযায়ী আবারও সংক্রমণের শীর্ষে রয়েছে উত্তর ২৪ পরগণা জেলা। ২৪ ঘণ্টায় ৯০ জন আক্রান্ত হয়েছেন ঐ জেলায়। দ্বিতীয় স্থানে রয়েছে দার্জিলিং। নতুন করে ৭৭ জন আক্রান্ত হয়েছেন সেখানে। তৃতীয় স্থানে পূর্ব মেদিনীপুরে গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছেন ৭৫ জন। এরপর হুগলি ও কলকাতায় যথাক্রমে ৬৮ ও ৬৫ জন গত ২৪ ঘণ্টায় করোনার কবলে পড়েছেন। 

২৪ ঘণ্টায় দক্ষিণ ২৪ পরগনা, হুগলি, পশ্চিম মেদিনীপুর ও দার্জিলিং জেলায় দু’জন করে করোনা আক্রান্তের মৃত্যু হয়েছে। কলকাতা, নদিয়া ও জলপাইগুড়িতে করোনা মৃত্যু হয়েছে এক জন করে। শেষ ২৪ ঘণ্টায় রাজ্যে টিকা পেয়েছেন ৮৯ হাজার ৩৬৭ জন। রাজ্যে মোট টিকা নিয়েছেন ২ কোটি ৪১ লক্ষ ৫৭ হাজার ৬৮৭ জন।

আরও পড়ুন: মর্মান্তিক! রথ সাজানোর সময় হঠাত্ গড়িয়ে গেল চাকা, চাপা পড়ে গেল ৭ বছরের বালক

আরও পড়ুন: এবার গ্রেফতার Fake Human Rights Commissioner, লক্ষাধিক টাকা প্রতারণার অভিযোগ

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)