গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন করে আক্রান্ত ৯৮৬

এদিকে কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি উদ্বেগ বাড়াচ্ছে রাজ্য সরকারের

Edited By: সিকান্দর আবু জ়াফর | Updated By: Jul 8, 2020, 09:13 PM IST
গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন করে আক্রান্ত ৯৮৬

নিজস্ব প্রতিবেদন: উদ্বেগ বাড়িয়ে মঙ্গলবারের থেকেও করোনা আক্রান্তের সংখ্যা আরও বাড়ল রাজ্যে।

গত ২৪ ঘণ্টায় রাজ্যে করোনা আক্রান্ত হলেন ৯৮৬ জন। মৃত্যু হয়েছে ২৩ জনের। সবেমিলিয়ে রাজ্যে আক্রান্তের সংখ্যা বেড়ে হল ২৪,৮২৩, মৃত্যুর সংখ্যা গিয়ে দাঁড়াল ৮২৭। মঙ্গলবার রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ছিল ৮৫০ জন।

আরও পড়ুন-রাজ্যে নজিরবিহীন, করোনা ও ডেঙ্গির জো়ড়া আক্রমণে মৃত্যু, উঠছে একাধিক প্রশ্ন

এদিকে, এখনও পর্যন্ত রাজ্যে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে হল ৭৭০৫।  পাশাপাশি করোনা রোগী সুস্থ হওয়ার সংখ্যা গিয়ে হল ১৬,২৯১ জন। রোগী সুস্থ হওয়ার হার বেড়ে হল ৬৫.৬২ শতাংশ।

রাজ্যে করোনা সংক্রমণের কথা মাথায় রেখে আগামী ৯ জুলাই থেকে রাজ্যের কনটেনমেন্ট জোনগুলিতে লকডাউন ঘোষণা করেছে রাজ্য। জেলার কোন কোন অঞ্চলগুলিতে কড়াভাবে লকডাউন লাগু করা হবে তার তালিকাও দিয়েছে রাজ্য সরকার।

আরও পড়ুন-'বাম আমলে তৈরি মানসিকতা', আমফান ত্রাণ দুর্নীতিতে তোপ মমতার

এদিকে কলকাতা, দুই ২৪ পরগনা, হাওড়া, হুগলি উদ্বেগ বাড়াচ্ছে রাজ্য সরকারের। গত  ২৪ ঘণ্টায় কলকাতায় করোনা আক্রান্ত হয়েছেন ৩৬৬ জন। মৃত্যু হয়েছে ৬ জনের। মোট আক্রান্তের সংখ্যা ৮০৪৬। অন্যদিকে, হাওড়ায় এখনও পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৩৩৯৮ জন। গত ২৪ ঘণ্টায় ১০৬ জন। এখনও পর্যন্ত হাওড়ায় মৃত্যু হয়েছে ১১৪ জনের। গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৫ জনের।  উত্তর ২৪ পরগনা জেলায় এখনও পর্যন্ত আক্রান্ত ৪৩৫৩ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ২২৩ জন। এখনও পর্যন্ত জেলায় করোনায় মৃত্যুর সংখ্যা ১৪৪।

.