শব্দবাজি ফাটানোর প্রতিবাদ, আক্রান্ত দম্পতি

রবিবার রাতে এভাবে পরপর শব্দবাজি ফাটানোর প্রতিবাদ করেছিলেন বৈশাখী মণ্ডল।

Updated By: Oct 8, 2018, 04:04 PM IST
শব্দবাজি ফাটানোর প্রতিবাদ, আক্রান্ত দম্পতি

নিজস্ব প্রতিবেদন:  শব্দ বাজি ফাটানোয় নিষেধাজ্ঞা রয়েছে। কিন্তু তা অমান্য করেই রাত-বিরেত বোমা ফাটাচ্ছিল অভিযুক্ত।  এমনকি প্রতিবাদ করতে গেলে মহিলার গা ঘেঁষে বোমা ছুড়ছিল সে। প্রতিবাদ করায় এক মহিলা ও স্বামীকে বেধড়ক মারধরের অভিযোগ উঠল এক পলিটেকনিক কলেজের ছাত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে  বর্ধমানের কালনায়।

কালনার বাসিন্দা বৈশাখী মণ্ডল ও অরুণ মণ্ডলের প্রতিবেশী ছাত্র মহেশ দেবনাথ।  কয়েকদিন ধরেই এলাকায় শব্দবাজি ফাটাচ্ছিল বলে অভিযোগ। পাড়ার লোকেরা তাকে একাধিকবার বারণও করেছিল। কিন্তু কোনও কথাই কানে নেয়নি।  এমনকি রাত ১১টার পরও বাজি ফাটাত সে।

আরও পড়ুন: তর্পণ করতে যাওয়ার পথেই দুর্ঘটনা, মৃত্যু বৃদ্ধার

রবিবার রাতে এভাবে পরপর শব্দবাজি ফাটানোর প্রতিবাদ করেছিলেন বৈশাখী মণ্ডল। অভিযোগ, প্রতিবাদ করার পরই তাঁকে লক্ষ্য করে বাজি ছোড়ে মহেশ। এরপর মহিলা চিত্কার করলে তাঁকে মারধর করে মহেশ।  গৃহবধূকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন তাঁর স্বামী অরুণ। তাকে গালে ছুরি মারা হয় বলে অভিযোগ।

আরও পড়ুন: পালিয়ে গিয়ে বিয়ে করল বন্ধু, 'ক্ষির' খেল যুবক

পরে প্রতিবেশীরা জড়ো হয়ে গেলে এলাকা ছেড়ে চম্পট দেয় মহেশ। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে কলনা সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করান।  মহেশ দেবনাথের বিরুদ্ধে রবিবার রাতেই কালনা থানায় অভিযোগ দায়ের হয়। বৈশাখীর পরিবারের অভিযোগের ভিত্তিতে মহেশকে গ্রেফতার করেছে পুলিস।

 

.