দেওরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বৌদির! বিয়ের ১০ দিনের মাথায় মর্মান্তিক পরিণতি

বিয়ের পরই দেওরের সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েছিল মুক্তা। কিন্তু পরিবারের কেউ-ই ঘুণাক্ষরে তা টের পায়নি।

Updated By: May 6, 2019, 07:17 PM IST
দেওরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক বৌদির! বিয়ের ১০ দিনের মাথায় মর্মান্তিক পরিণতি

নিজস্ব প্রতিবেদন : মাত্র ১০ দিন আগেই বাড়ির বড় ছেলের বিয়ে হয়েছিল। বাড়িতে নতুন বউ। হই হই ব্যাপার। কেউ ঘুণাক্ষরেও আঁচ করতে পারেনি ১০ দিনের মাথাতেই কোন মর্মান্তিক ঘটনা ঘটতে চলেছে। দেওরের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েছিল বৌদি। শেষপর্যন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হল যুগল। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়িতে।

আরও পড়ুন, বলে দিচ্ছেন কত নম্বর বোতাম, ক্যামেরায় ধরা পড়ল নিজে গিয়ে বোতামও টিপছেন যুবক!

আত্মঘাতী যুবতীর নাম মুক্তা পারভিন, বয়স ১৮ বছর। আত্মঘাতী যুবক আমির হোসেন তাঁর-ই দেওর, বয়স ২২ বছর। পরিবারের তরফে জানা গিয়েছে, দিন দশেক আগে পূর্ব মাগুরমারি এলাকার বাসিন্দা আমির হোসেনের দাদার সঙ্গে বিয়ে হয়েছিল মুক্তা পারভিনের। বিয়ের পরই দেওরের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েছিল মুক্তা। কিন্তু পরিবারের কেউই ঘুণাক্ষরে তা টের পায়নি। এরপরই এদিন এই ঘটনা।

আরও পড়ুন, তৃণমূল প্রার্থী প্রসূন বন্দ্যোপাধ্যায়কে 'মার' আধাসেনার, তুমুল উত্তেজনা

ভোটার কার্ড সঙ্গে নিয়ে ট্রেনের সামনে ঝাঁপ দেয় যুগল। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। এই ঘটনার জেরে প্রায় আধঘণ্টা আটকে পড়ে গুয়াহাটি বেঙ্গালুরু এক্সপ্রেস। পরে রেলপুলিস দেহ দুটি উদ্ধার করে। স্বাভাবিক হয় ট্রেন চলাচল। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই যুগল আত্মঘাতী হয়েছে বলে অনুমান। ঘটনার তদন্ত করছে রেলপুলিস।