Tarakeswar: স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেয় হোটেলে, সকালে যুগলের পরিণতি দেখে হতবাক সবাই

পুজো দেওয়ার জন্য তারকেশ্বরে আসে যুগল। আজ সকালে ঘর ছেড়ে দেওয়ার কথা ছিল।

Updated By: Apr 22, 2022, 02:08 PM IST
Tarakeswar: স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেয় হোটেলে, সকালে যুগলের পরিণতি দেখে হতবাক সবাই
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ঘর ভাড়া নিয়েছিল যুগল। তারপর সেই হোটেলের ঘর থেকেই মিলল যুবক-যুবতীর ঝুলন্ত দেহ। এই ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে তারকেশ্বর।

জানা গিয়েছে, তারকেশ্বরের মন্দির রোড এলাকায় অবস্থিত হোটেলটি। হোটেলের ঘর থেকেই ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় যুগলকে। পুলিস জানিয়েছে, আত্মঘাতী যুবক ও যুবতী, দুজনেরই বাড়ি বর্ধমান জেলার মন্তেশ্বর থানা এলাকায়। বৃহস্পতিবার পুজো দেওয়ার জন্য তারকেশ্বরে আসেন পূজা হাজরা ও বাপন ঘোষ নামে ওই যুবক ও যুবতী। পুজোও দেয়। পুজো দেওয়ার পর, তারকেশ্বর মন্দির রোড এলাকায় হোটেলে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ঘর ভাড়া নেয় যুগল। 

হোটেল সূত্রে জানা গিয়েছে, আজ সকালে ঘর ছেড়ে দেওয়ার কথা ছিল। হোটেল ছেড়ে চলে যাওয়ার কথা ছিল তাদের। সেই বলেই ঘর ভাড়া নিয়েছিলেন দুজনে। কিন্তু সকাল ৯টা বেজে গেলেও দরজা না খোলায়, সন্দেহ হয় হোটেল কর্তৃপক্ষের। এরপর তাঁদের ডাকাডাকি করেও সাড়া না মেলায়, পুলিসকে খবর দেন হোটেল মালিক। এরপরই পুলিস এসে দরজা ভেঙে হোটেলের ঘরে দুজনের ঝুলন্ত দেহ উদ্ধার করে। কেন কী কারণে ওই যুগল আত্মঘাতী হল? তা জানতে তদন্ত শুরু করেছে পুলিস।

আরও পড়ুন, 'আগুন, আগুন, ঘরে আগুন লেগেছে', পোষা 'মিঠু'র চিৎকারেই প্রাণে বাঁচলেন দম্পতি

Sonarpur Shootout: 'পুলিসে'র গাড়িতে এসেই গুলি চালাতে শুরু করে, সোনারপুরে আতঙ্ক!

Nalhati: মোবাইল কাড়তে বাধা, চলন্ত ট্রেন থেকে ছাত্রীকে ধাক্কা, ভয়ঙ্কর কাণ্ড ঘটাল যুবক!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.