Sonarpur Shootout: 'পুলিসে'র গাড়িতে এসেই গুলি চালাতে শুরু করে, সোনারপুরে আতঙ্ক!

 সোনারপুর থানার কাছেই এই ঘটনা

Updated By: Apr 22, 2022, 11:07 AM IST
Sonarpur Shootout: 'পুলিসে'র গাড়িতে এসেই গুলি চালাতে শুরু করে, সোনারপুরে আতঙ্ক!
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : বাঁশদ্রোণীর পর এবার সোনারপুর। ফের শুটআউটের ঘটনা রাজ্যে। সোনারপুরে প্রকাশ্যে দিনের আলোয় গুলি চালানোর ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এলাকার সিসিটিভিতে। সামনে এসেছে সেই সিসিটিভি ফুটেজ। শেষ পাওয়া খবর অনুযায়ী, গুলি চালানোর ঘটনায় মোট ৫ জনকে গ্রেফতার করেছে পুলিস।

ঘটনাটি ঘটেছে সোনারপুর থানার কাছেই সোনারপুর ফ্লাইওভারের নীচে। বৃহস্পতিবার সন্ধের একটু আগে ঘটনাটি ঘটে। অভিযোগ, গোপাল হালদারনামে এক ব্যক্তি ব্রিজের তলায় যে মাছের আড়ত রয়েছে, সেখানে এসে প্রথমে উপস্থিত লোকজনকে হুমকি দেয়। অভিযুক্ত পুলিস লেখা গাড়িতে চেপে এসেছিল। তারপরই ফায়ারিং করে। যদিও কারোর গায়ে গুলি লাগেনি। তারপর নিজেই ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সোনারপুর থানার কাছেই এই ঘটনায় স্বাভাবিকভাবেই আতঙ্কিত স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ বাসিন্দারা। এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিস।

শেষ পাওয়া খবর অনুযায়ী, ইতিমধ্য়েই সোনারপুর গুলিকান্ডে মূল অভিযুক্ত গোপাল হালদার সহ মোট ৫ জনকে ঘাসিয়াড়া মোড় সংলগ্ন পেট্রোল পাম্পের কাছ থেকে গ্রেফতার করেছে পুলিশ। মুল অভিযুক্ত গোপাল হালদার ছাড়াও গ্রেফতার করা হয়েছে দীপক দেবনাথ, জয়দেব দাস, মনোরঞ্জন দাস, দীপ মন্ডলকে। ধৃতদের বিরুদ্ধে আর্মস অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে। ধৃতদের আজ বারুইপুর আদালতে পেশ করা হবে। 

আরও পড়ুন, Kolkata Shootout: সিন্ডিকেট বিবাদে দিনেদুপুরে বাঁশদ্রোণীতে শুটআউট, গুলি-পাল্টা গুলি! জখম ২

Shootout: বাঁশদ্রোণী গুলিকাণ্ডে 'নাটকীয় মোড়'! রক্তাক্ত অবস্থাতেই ৯ কিমি দূরে TMC নেতার বাড়ি ছোটেন বাচ্চা সিং

Konnagar Gang Rape: 'ধর্ষণ', সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেইল, আবার 'ধর্ষণ'! কোন্নগরে তরুণীকে 'গণধর্ষণ' ৪ বন্ধুর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.