Daspur: পরিচিতদের ভ্যাকসিন দিয়ে দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরাই! তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দাসপুর থানার পুলিস

Updated By: Aug 20, 2021, 09:43 PM IST
Daspur: পরিচিতদের ভ্যাকসিন দিয়ে দিচ্ছেন স্বাস্থ্যকর্মীরাই! তুমুল বিক্ষোভ গ্রামবাসীদের

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন দেওয়া নিয়ে ফের বেনিয়মের অভিযোগ। দাসপুরে স্বাস্থ্যকর্মীদের বিরুদ্ধে বিক্ষোভ দেখাল গ্রামবাসী। 

শুক্রবার সকাল থেকেই দাসপুর ১ নম্বর ব্লকের সেকেন্দারি প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রের করোনার ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। বিকেল গড়াতেই বিক্ষোভে সামিল হন ভ্যাকসিন নিতে আসা গ্রামবাসীরা।

আরও পড়ুন-Nadia Ghulam: তালিবানি অত্যাচার থেকে বাঁচতে পুরুষ সেজে ১০ বছর কাটিয়েছিলেন এই আফগান মহিলা

গ্রামবাসীদের অভিযোগ,কেন্দ্রের স্বাস্থ্যকর্মীই গোপনে নিজেদের পরিচিতদের ভ্যাকসিন পাইয়ে দিচ্ছেন। অন্যদিকে ভোর থেকে লাইনে দাঁড়িয়েও ভ্যাকসিন না পেয়ে বাড়ি ফিরে যেতে হচ্ছে গ্রামবাসীদের। আর এতেই ক্ষিপ্ত গ্রামবাসীরা। বিবাদে জড়িয়ে পড়েন স্বাস্থ্যকর্মীদের সঙ্গে। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দাসপুর থানার পুলিস। পুলিস ঘটনাস্থলে পৌঁছে উত্তেজিত গ্রামবাসীদের আশ্বস্ত করলে পুলিসের সামনেও বচসা শুরু করে দেয়। ক্ষিপ্ত গ্রামবাসীদের অভিযোগ, প্রায়ই এই স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন দেওয়া নিয়ে বিস্তর অভিযোগ শুনতে পাওয়া যায়। অভিযোগ মূলত স্বাস্থ্য কর্মীদের বিরুদ্ধেই। 

আরও পড়ুন-হেরাট-কান্দাহারে ভারতীয় কনসুলেটে তালিবান হামলা, দু'রকম দাবি ঘিরে বাড়ছে ধোঁয়াশা  

অন্যদিকে সেকেন্দারি স্বাস্থ্য কেন্দ্রের এক স্বাস্থ্য কর্মী মৌসুমী ঘোষ পাইন জানান, নিয়ম মতোই ভ্যাকসিন দেওয়া চলছিল। এদিন ১৮০ জনকে ভ্যাকসিন দেওয়ার কথা। কিন্তু কোনোভাবে বেশি লোক এদিন পৌঁছে গেলে পরিস্থিতি অন্যদিকে মোড় নেয়। গোলমালের জেরে ক্যাম্প চলাকালীন দরজা বন্ধ করতে হয়। দাসপুর পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। তবে অতিরিক্ত যারা এসেছিলেন তাদের মধ্যে মোট ২২ জনকে কুপন দেওয়া হয়েছে। পরবর্তীতে যেদিন এই ভ্যাকসিন দেওয়া হবে তারা আগে পাবেন বলে তিনি জানান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.