তৃণমূল পার্টি অফিস থেকে দেওয়া হচ্ছে Vaccine! তোলপাড় ভোজেরহাট

বিজেপির জেলা সভাপতি শমীক দাস বলেন, ঘটনার তদন্ত হোক। তাহলেই দেখা যাবে দেবাঞ্জনের মতো জাল ভ্যাসসিন দেওয়া হচ্ছে কিংবা সরকারের দেওয়া বিনা পয়সার ভ্যাকসিন টাকার বিনিময়ে দেওয়া হচ্ছে

Updated By: Aug 4, 2021, 07:25 PM IST
তৃণমূল পার্টি অফিস থেকে দেওয়া হচ্ছে Vaccine! তোলপাড় ভোজেরহাট

নিজস্ব প্রতিবেদন:তৃণমূলের পার্টি অফিস থেকে দেওয়া হচ্ছে করোনার টিকা। এমনই এক অভিযোগ উঠল ভাঙড়ের ভোজেরহাটে।

বুধবার ভাঙড় এক নম্বর ব্লকের নারায়ণপুর অঞ্চলের ২ নম্বর সংসদের ভ্যাকসিন দেওয়া হয়। অভিযোগ, সেই ভ্যাকসিন দেওয়া হয় খড়ম্বায় তৃণমূলের পার্টি অফিস থেকে। ওই ভ্যাকসিন কর্মসূচির আয়োজন করেন এলাকায় তৃণমূল নেতা ওহেদ আলি সেখ। তিনি আবার দক্ষিণ ২৪ পরগনা জেলা শ্রমিক সংগঠনের কার্যকরি সভাপতি ও ভাঙড় ব্লক সংখ্যালঘু সেলের সভাপতি। এনিয়ে হইচই পড়ে যায় এলাকায়। সরব বিজেপি।

তৃণমূল নেতা ওহেদ আলি সেখ বলেন, বিডিও-র সহযোগিতায় আজ খড়ম্বায় ভ্যাকসিন ক্যাম্প হচ্ছে। আজ দেড়শো লোককে ভ্য়াকসিন দেওয়া হচ্ছে। যতদিন এলাকার মানুষ ভ্যাকসিন না পান ততদিন এই ভ্যাকসিন দেওয়া হবে। এলাকার মানুষ যাতে ভাইরাস মুক্ত হয় তার জন্যই এই ক্য়াম্পের আয়োজন করা হচ্ছে। আমি এতে সহযোগিতা করছি।

আরও পড়ুন-Kim Jong Un: কিমের ঘাড়ে কীসের ক্ষতচিহ্ন? বাড়ছে রহস্য

সরকারি ভ্যাকসিন কোনও পার্টি অফিস থেকে দেওয়া হয় কীভাবে? এনিয়ে এলাকার স্বাস্থ্য কেন্দ্রের এক আধিকারিক বলেন, পার্টি অফিস থেকে ভ্যাকসিন দেওয়া হচ্ছে এমন কোনও খবর আমার কাছে নেই। বিভিন্ন আইসিডিএস কেন্দ্রে আমরা ভ্য়াকসিন দেওয়ার ব্যবস্থা করেছিলাম। যদি পার্টি অফিসে ভ্যাকসিন ক্যাম্প হয়ে থাকে তাহলে এখন আর কিছু করার নেই। ভবিষ্যতে এ জিনিস যাতে না হয় তার ব্যবস্থা নেব।

আরও পড়ুন-WB Flood Situation:  '৩-৪ দিন জল ছাড়া বন্ধ রাখুন', DVC-কে কড়া চিঠি সেচ দফতরের  

অন্যদিকে, এনিয়ে বিজেপির জেলা সভাপতি শমীক দাস বলেন, 'আজ ভাঙড়ে তৃণমূলের সংখ্যালঘু সেলের সভাপতি ওহেদ আলি সেখের উদ্যোগে তৃণমূল পার্টি অফিস থেকে ভ্যাকসিন দেওয়া হচ্ছিল। আমরা বিজেপির পক্ষ থেকে প্রথম থেকেই বলছি, এই তৃণমূল সরকার জাল ভ্যাকসিন দিচ্ছে। বিশেষ করে কেন্দ্রের দেওয়া বিনা পয়সার ভ্যাকসিন বাজারে বিক্রি করছে। তার প্রমাণ পাওয়া গেল। পুলিসকে বলব, যদি মেরুদণ্ড থাকে তাহলে এই ঘটনার তদন্ত হোক। তাহলেই দেখা যাবে দেবাঞ্জনের মতো জাল ভ্যাসসিন দেওয়া হচ্ছে কিংবা সরকারের দেওয়া বিনা পয়সার ভ্যাকসিন টাকার বিনিময়ে দেওয়া হচ্ছে।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.