Covid Vaccine: টিকা না পেয়ে রাস্তা অবরোধ অশোকনগরে, লাঠি চালিয়ে জনতাকে সরাল পুলিস

হাসপাতালের তরফে বারাসাত থেকে আসা লোকদের জানানো হয় পরবর্তীতে তাদের ডেকে নেওয়া হবে

Updated By: Aug 5, 2021, 11:29 PM IST
Covid Vaccine: টিকা না পেয়ে রাস্তা অবরোধ অশোকনগরে, লাঠি চালিয়ে জনতাকে সরাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: ভ্যাকসিন না পেয়ে রাজ্যে বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখাচ্ছেন টিকা নিতে আসা মানুষজন। কোথাও ভোর থেকে টিকার জন্য লাইন দিয়েও না পেয়ে তো কোথাও কোটা পূরণ হয়ে যাওয়া ফিরতে বাধ্য হয়ে বিক্ষোভ দেখাচ্ছেন মানুষজন।

আরও পড়ুন- Weather Update: বানভাসি দক্ষিণের বহু এলাকা, এবার উত্তরবঙ্গে টানা বৃষ্টির পূর্বাভাস 

বৃহস্পতিবার বারাসত থেকে অশোকনগর স্বাস্থ্যকেন্দ্রে ভ্যাকসিন সেন্টার এসে জানতে কিছু লোক জানতে পারেন ভ্যাকসিন দেওয়ার লিস্টে তাদের নাম নেই। কারণ প্রত্যেকদিন ২০০ জনকে ভ্যাকসিন দেওয়া হবে। আজ সেই ২০০ জনের লিস্ট পূর্ণ হয়ে গেছে।

আরও পড়ুন-WB Flood: টানা বৃষ্টিতে জলবন্দি ঘাটাল, দুর্গত মানুষের বড় ভরসা NDRF

হাসপাতালের তরফে বারাসাত থেকে আসা লোকদের জানানো হয় পরবর্তীতে তাদের ডেকে নেওয়া হবে। কিন্তু ভ্যাকসিন নিতে আসা ক্ষুব্ধ জনতা হাসপাতালের সামনের রাস্তা অবরোধ করে এবং হাসপাতাল লক্ষ্য করে ইট পাটকেল ছোড়ে। ইটের আঘাতে গুরুতর আহত হয় এক গাড়ি চালক। কয়েকটি গাড়িতেও ভাঙচুর করা হয় বলে অভিযোগ।

খবর পেয়ে অশোক নগর মাতৃসদন এলাকায় যায় অশোকনগর থানার পুলিস। বিক্ষোভকারীদের হটাতে লাঠিচার্জও করা হয়। ঘটনাস্থল থেকে একজনকে আটক করা হয়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)