গোমূত্র-গোবরের দোকান খুলে ব্যবসা ডানকুনিতে, খবর চাউর হতেই আটক মামুদ

ভয়ে বা ভক্তিতে এইসব আজগুবি নিদানকে বিশ্বাসও করে ফেলছেন অনেকে। আর সেই বাজারকে মাথায় রেখেই মাথায় বুদ্ধি এঁটেছেন ডানকুনির মামুদ

Updated By: Mar 16, 2020, 09:49 PM IST
গোমূত্র-গোবরের দোকান খুলে ব্যবসা ডানকুনিতে, খবর চাউর হতেই আটক মামুদ

নিজস্ব প্রতিবেদন: গোমূত্র খান। গোবর মাখুন। করোনা তো কোন ছার, ছুঁতে পারবে না কোনও রোগই। না, এবার আর কোনও মিম নয়। সরাসরি গোমূত্র আর গোবরের পসরা সাজিয়ে ব্যবসা শুরু করে দিয়েছেন শেখ মামুদ আলি।

ডানকুনিতে দিল্লি রোডের ধারে গোমূত্রের দোকানে বসে মামুদের দাবি- সোশ্যাল সাইট দেখেই বুদ্ধিটা এসেছে তাঁর মাথায়। খবর চাউর হতেই মামুদকে আটক করেছে পুলিস।

আরও পড়ুন-৩১ মার্চের পরিবর্তে ১৫ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে রাজ্যের সব শিক্ষা প্রতিষ্ঠান: মমতা

টেবিলে রাখা পাত্রে রয়েছে গোমূত্র। রয়েছে থরে থরে গোবরও। এ সবটাই করোনা প্রতিরোধের প্রতিকার। করোনার কাঁটা থেকে বাঁচতে আজব আজব নিদান দিচ্ছেন কেউ কেউ।

ভয়ে বা ভক্তিতে এইসব আজগুবি নিদানকে বিশ্বাসও করে ফেলছেন অনেকে। আর সেই বাজারকে মাথায় রেখেই মাথায় বুদ্ধি এঁটেছেন ডানকুনির মামুদ আলি। দিয়েছেন গোমূত্র আর গোবরের দোকান। উঁকিঝুঁকি দিচ্ছেন ক্রেতারাও।

আরও পড়ুন-করোনা! লন্ডন থেকে ফিরে বাঁকুড়া মেডিক্যালের আইসোলেশনে সরকারি চিকিত্সক

দিল্লি রোডের ধারে চলছে দোকান। গোমূত্র আর গোবরের কেরামতি শুনতে লোকও আসছেন মামুদের দোকানে। মামুদের সাফ দাবি, সোশ্যাল মিডিয়া থেকেই ব্যবসার ওই আইডিয়া তাঁর মাথায় এসেছে।  মামুদের দোকান নিয়ে আবার রাজনৈতিক আকচাআকচিও শুরু হয়েছে। পক্ষে-বিপক্ষে শুরু জোর টক্কর

.