close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

গ্রাম পঞ্চায়েতের সদস্যের বাড়ির সামনে উদ্ধার ব্যাগ ভর্তি তাজা বোমা

স্থানীয়দের চোখেই প্রথম বোমা ভর্তি ব্যাগটি পড়ে।

Updated: Apr 23, 2019, 10:25 AM IST
গ্রাম পঞ্চায়েতের সদস্যের বাড়ির সামনে উদ্ধার ব্যাগ ভর্তি তাজা বোমা

নিজস্ব প্রতিবেদন : ভোটের মুখে ফের বোমা উদ্ধার। এবার নদিয়ার শান্তিপুরে। নদিয়ার শান্তিপুরের বেলঘড়িয়া গ্রামে এক ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল এলাকায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বেলঘড়িয়া গ্রামের বাসিন্দা তারক মিত্র। বেলঘড়িয়া ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের সদস্য তিনি। তাঁর বাড়ির সামনে বেশ কিছুটা ফাঁকা জমি রয়েছে। এদিন সকালে তারক মিত্রের বাড়ির সামনে সেই ফাঁকা জায়গায় এক পাশে একটি গাছের নীচে এক ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার হয়।

আরও পড়ুন, ভোটগ্রহণের শুরুতেই উত্তপ্ত ডোমকল, তৃণমূল কাউন্সিলরের স্বামীকে বোমা ছোড়ার ঘটনায় রিপোর্ট তলব কমিশনের

স্থানীয়দের চোখেই প্রথম বোমা ভর্তি ব্যাগটি পড়ে। সঙ্গে সঙ্গেই খবর ছড়িয়ে পড়ে গ্রামে। এলাকার মানুষের ভিড় জমে যায়। বোমা উদ্ধারের খবরের ঘটনায় খবর দেওয়া হয়েছে শান্তিপুর থানায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। উল্লেখ্য, রবিবার তাজা বোমা উদ্ধার হয় পশ্চিম মেদিনীপুরের সবংয়ের ৪ নম্বর দশাগ্রাম অঞ্চলের কোলন্দা গ্রামে। বাঁশ বাগানে উদ্ধার হয় বোমা। বোমা উদ্ধারের ঘটনায় তৃণমূল-বিজেপি পরস্পর পরস্পরের প্রতি অভিযোগের আঙুল তোলে।

আরও পড়ুন, মায়ের আশীর্বাদ নিয়ে ভোট দিতে গেলেন প্রধানমন্ত্রী মোদী, দেখুন ছবি

স্থানীয় তৃণমূল কর্মীর দাবি করেন, এলাকায় সাম্প্রদায়িক শক্তি মাথাচাড়া দিয়ে উঠেছে। তারা এইসব কারবার করছে। ভোটের আগে ভোটারদের চমকানো চেষ্টা করছে। বুথ জ্যাম করার চেষ্টা করছে। অন্যদিকে বিজেপির তরফে অভিযোগ অস্বীকার করে পাল্টা কাঠগড়ায় তোলা হয় তৃণমূলকে। তাদের পাল্টা দাবি, " বিজেপি এসব কাজ করতে পারে না। ওরা বিজেপি কর্মীদের বিভিন্নভাবে ফাঁসানোর চেষ্টা করছে। এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যা।"