শাটার আধখোলা, সিন্দুক ভাঙা, ২টি সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি কাটোয়ায়

কাটোয়া স্বর্ণশিল্পী সমিতির সম্পাদক প্রবীর কুমার ধারা ক্ষোভের সঙ্গে জানান, প্রশাসনের গাফিলতিতেই এই ঘটনা। তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছি।

Updated By: Sep 11, 2018, 12:47 PM IST
শাটার আধখোলা, সিন্দুক ভাঙা, ২টি সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি কাটোয়ায়

নিজস্ব প্রতিবেদন : শাটার ভেঙে পর পর ২টি সোনার দোকানে দুঃসাহসিক ডাকাতি। লক্ষাধিক টাকার গয়না সহ নগদ লুঠ করল ডাকাতরা। ডাকাতির ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের কাটোয়াতে।

আরও পড়ুন, রাত হলেই আওয়াজ পাওয়া যেত! বাড়ির মধ্যেই 'সপরিবারে' লুকিয়ে ছিল ৩০-৩৫টি...

কাটোয়ার হাড়িবাড়ি সোনাপট্টি এলাকায় অবস্থিত দোকান দুটি। এলাকায় সোনার দোকান হিসেবে বেশ নামডাক আছে। রোজকার মতোই সোমবার রাত ১০টা নাগাদ দোকান বন্ধ করে বাড়ি যান দুই দোকানের মালিক। এরপর এদিন সকালে তালা খুলতে এসে মালিক হরিগোপাল পাত্র ও স্বরূপ পাল দেখেন যে, দোকানের শাটার আধখোলা। তালা কাটা অবস্থায় পড়ে রয়েছে।

আরও পড়ুন, 'কলেজ পাড়ার বাড়িটির দিকে শঙ্কা মিশ্রিত সম্ভ্রম নিয়ে তাকিয়ে থাকতাম', ডিলিট গ্রহণ করে স্মৃতিমেদুর সৌমিত্র চট্টোপাধ্যায়

দোকানের ভিতর ঢুকেই চক্ষু চড়়কগাছ হয়ে যায় তাঁদের। দেখেন, সিন্দুক ভাঙা। দোকানের ভিতর লন্ডভন্ড অবস্থা। হরিগোপাল পাত্র ও স্বরূপ পাল জানিয়েছেন, দোকানের লকার ভেঙে লক্ষাধিক টাকার গয়না লুঠ করে নিয়ে গেছে ডাকাতরা। সিন্দুর ভেঙে নিয়ে গেছে নগদও। শুধু এই দুটি দোকান নয়, স্থানীয় ব্যবসায়ীদের অভিযোগ, আরও দুটি দোকানের শাটার ভাঙার চেষ্টা করেছিল ডাকাতরা।

আরও পড়ুন, নাবালিকাকে যৌন নির্যাতনে অভিযুক্ত প্রাক্তন সিপিএম নেতা

এই ঘটনায় আতঙ্কের মধ্যে দিন কাটাচ্ছেন কাটোয়ার হাড়িবাড়ি সোনাপট্টি এলাকার দোকানদারেরা। কাটোয়া স্বর্ণশিল্পী সমিতির সম্পাদক প্রবীর কুমার ধারা ক্ষোভের সঙ্গে জানান, প্রশাসনের গাফিলতিতেই এই ঘটনা। তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছি। অন্যদিকে ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানিয়েছে কাটোয়া থানার পুলিশ।

.