জলপাইগুড়ির বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধের দেহ

এক কামরার ফ্ল্যাটে একাই থাকতেন প্রশান্ত বসু (৭৬)। সোমবার সকালে পচা গন্ধ পেয়ে পুলিশকে খবর দেন ফ্ল্যাটের বাসিন্দারা। দরজা ভেঙে দেহ উদ্ধার করে পুলিস।  ঘটনার তদন্তে নেমেছে জলপাইগুড়ি সদর থানার পুলিস।

Updated By: Jan 29, 2018, 07:15 PM IST
জলপাইগুড়ির বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার বৃদ্ধের দেহ

নিজস্ব প্রতিবেদন: বন্ধ ফ্ল্যাট থেকে উদ্ধার হল বৃদ্ধের পচা-গলা দেহ। জলপাইগুড়ি নিউ সার্কুলার রোডের অকৃতদার বৃদ্ধের রহস্য মৃত্যুকে ঘিরে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

এক কামরার ফ্ল্যাটে একাই থাকতেন প্রশান্ত বসু (৭৬)। সোমবার সকালে পচা গন্ধ পেয়ে পুলিসকে খবর দেন ফ্ল্যাটের বাসিন্দারা। দরজা ভেঙে দেহ উদ্ধার করে পুলিস।  ঘটনার তদন্তে নেমেছে জলপাইগুড়ি সদর থানার পুলিশ।

প্রশান্ত বসু যে ফ্ল্যাটে থাকতেন, সেখানকারই এক বাসিন্দা সঞ্জীব ঘোষ জানান, "ঐ ব্যাক্তি একাই থাকতেন ফ্ল্যাটে। আমাদের সাথে তাঁর বিশেষ যোগাযোগ ছিল না। আমাদের ফ্ল্যাট কমিটি সঞ্জীববাবুর থেকে কোনো খরচ নিত না। তাঁদের এজমালি সম্পত্তির জমির উপরে এই ফ্ল্যাট। প্রমোটার উনাকে কিছু টাকা ও এই ফ্ল্যাট টি দিয়েছিল। সেই টাকা এম আই এস করে তার চলত।" ফ্ল্যচের অন্যান্য বাসিন্দাদের থেকে জানা যাচ্ছে, হোম ডেলিভারির মাধযমে খাওয়া দাওয়া সারতেন বৃদ্ধ প্রশান্ত বসু।

এদিকে, মৃতের ভাইপো পার্থসারথী বোস জানান, তাঁর কাকা ভবঘুরে ছিলেন। তিনি আরও জানান, তাঁদের পরিবারের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না প্রশান্তবাবুর।

জানা যাচ্ছে, এদিন সকালে পচা গন্ধ পেয়ে পার্থসারথীবাবুরাই পুলিসকে খবর দেয়। পুলিস এসে দেহ উদ্ধার করে নিয়ে যায়।

 জলপাইগুড়ি কোতওয়ালি থানার আই সি বিশ্বাশ্রয় সরকার জানিয়েছেন, একটি বন্ধ ফ্ল্যাট থেকে পচাগলা দেহ উদ্দার হয়েছে। আমরা দেহ ময়নাতদন্ত করতে পাঠিয়েছি। রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

.