Deganga: মৃতদেহ কবর দিতে গিয়ে দুর্ঘটনা, মৃত ১ মহিলা, আহত ১৩ জন

আশঙ্কাজনক অবস্থায় বারাসত জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭ জনকে।

Updated By: May 10, 2022, 01:52 PM IST
Deganga: মৃতদেহ কবর দিতে গিয়ে দুর্ঘটনা, মৃত ১ মহিলা, আহত ১৩ জন
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: দেগঙ্গায় মৃতদেহ কবর দিয়ে বাড়ি ফেরার পথে অটো উল্টে মৃত্যু হল ১ মহিলার। ঘটনায় আহত আরও ১৩ জন। আশঙ্কাজনক অবস্থায় বারাসত জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে ৭ জনকে। মৃত মহিলার নাম লালবানু বেগম, বয়স ৪২ বছর। আহতদের মধ্যে রয়েছে শিশু, মহিলা ও বৃদ্ধা।

ইতিমধ্যেই ঘটনাস্থলে পৌঁছেছে দেগঙ্গা থানার পুলিস। সূত্রের খবর, আহত এবং নিহত সকলের বাড়ি আমডাঙ্গা এলাকায়। স্থানীয় সূত্রে খবর, সোমবার সন্ধ্যায় দেগঙ্গার সোহাই গ্ৰামে পথদূ্র্ঘটনায় মৃত্যু হয় বছর ২৯ যুবক কবিরুল ইসলামের। দেহ কবরস্থ করার জন্য আমডাঙ্গা থেকে একটি মালবাহী অটোয় চেপে ১৪ জনের একটি দল এসেছিলেন সোহাইতে।

কবর দেওয়ার পর রাত ১০ নাগাদ সোহাই-বিড়া রোড দিয়ে অটোয় চেপে বাড়ি ফিরছিলেন ওই ১৪ জন। তখনই সোহাই মঙ্গলনগর এলাকার বাঁকের মুখে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার উপড়ের  দুটো পাল্টি খেয়ে উল্টে যায় অটোটি।স্থানীয়রা এসে অটোর নিচে চাপা পড়া সকলকে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যান বিশ্বনাথ পুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে।

হাসপাতালে আনার পথে মৃত্যু হয় এক মহিলার এবং আশঙ্কাজনক ৭ জনকে স্থানান্তর করা হয় বারাসত জেলা হাসপাতালে। বাকিদের প্রাথমিক চিকিৎসা করানো হয় বিশ্বনাথ পুর ব্লক স্বাস্থ্য কেন্দ্রে।

আরও পড়ুন, Mamata on Nobel Prize: নোবেল চুরি বড় অসম্মানের: মমতা, CBI-এর থেকে তদন্ত ফেরাতে চান মুখ্যমন্ত্রী

আরও পড়ুন,  Babul Supriyo: বাবুলের প্রাক্তন PA-র বিরুদ্ধে FIR করল CBI, মোদী-শাহ-কে তোপ তৃণমূল বিধায়কের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.