রেডস্টার নেতা অলীক চক্রবর্তীকে গ্রেফতারের প্রতিবাদে ভাঙড়ে বিক্ষোভ

বৃহস্পতিবার গ্রেফতার হন ভাঙড় আন্দোলনের নেতা অলীক চক্রবর্তী। ভুবনেশ্বরের কলিঙ্গ হাসপাতালের সামনে থেকে তাঁকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিস।

Updated By: Jun 1, 2018, 11:39 AM IST
রেডস্টার নেতা অলীক চক্রবর্তীকে গ্রেফতারের প্রতিবাদে ভাঙড়ে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন:  ভাঙড় আন্দোলনের নেতা অলীক চক্রবর্তীর গ্রেফতারের প্রতিবাদ। ভাঙড়ের নতুন হাটে রাস্তা অবরোধ করে বিক্ষোভ আন্দোলনকারীদের। গাছের গুঁড়ি ফেলে অবরোধ করছে জমি জীবিকা, বাস্তুতন্ত্র ও পরিবেশ রক্ষা কমিটি। কোথাও কোথাও অনির্দিষ্টকালের অবরোধের ডাক দিয়েছেন আন্দোলনকারীরা।

আরও পড়ুন: গ্রেফতার সিপিআইএম(এল) রেডস্টার নেতা অলীক চক্রবর্তী

বৃহস্পতিবার গ্রেফতার হন ভাঙড় আন্দোলনের নেতা অলীক চক্রবর্তী। ভুবনেশ্বরের কলিঙ্গ হাসপাতালের সামনে থেকে তাঁকে গ্রেফতার করে বারুইপুর থানার পুলিস। প্রসঙ্গত, চলতি বছরের এপ্রিলেই ভুবনেশ্বর চলে যান অলীক চক্রবর্তী। কলকাতা পুলিসের দেওয়া তথ্যের ভিত্তিতে এবং মোবাইল ফোনের সূত্র ধরে গ্রেফতার করা হয়েছে সিপিআইএম(এল) রেডস্টারের এই নেতাকে। 

আরও পড়ুন: সুখবর! বিপুল নিয়োগের পথে পশ্চিমবঙ্গ সরকার

 দক্ষিণ ২৪ পরগনার ভাঙরে পাওয়ার গ্রিডের জন্য জমি দেওয়াকে কেন্দ্র করে আন্দলন শুরু হয়েছে। সরাকরি এই প্রকল্পে জমি দিতে নারাজ এলাকাবাসীদের একাংশ। এই নিয়েই একাধিকবার আন্দোলন চরম আকার ধারণ করেছে। শাসক দলের দাবি, সিপিআইএম(এল) মাওবাদী-সহ বেশ কয়েকটি চরমপন্থী সংগঠন এই আন্দোলনের মধ্যে ঢুকে পড়েছে। 

.