স্বামী আত্মস্থানন্দের প্রয়াণ স্মরণে ভক্তদের ভান্ডারা বিতরণের আয়োজন করল বেলুড়মঠ

স্বামী আত্মস্থানন্দের প্রয়াণ স্মরণে ভক্তদের ভান্ডারা বিতরণের আয়োজন করল বেলুড়মঠ। প্রয়াত মহারাজকে শ্রদ্ধা জানাতে সকাল থেকেই বেলুড়মঠে উপস্থিত ছিলেন অসংখ্য ভক্ত ও দর্শনার্থী। স্মৃতিচারণ অনুষ্ঠানে সকলেই তাঁদের অন্তরের শ্রদ্ধা উজাড় করে দেন প্রয়াত মহারাজকে। বেলুড়ে গিয়ে প্রয়াত মহারাজকে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Updated By: Jun 30, 2017, 08:30 PM IST
স্বামী আত্মস্থানন্দের প্রয়াণ স্মরণে ভক্তদের ভান্ডারা বিতরণের আয়োজন করল বেলুড়মঠ

ওয়েব ডেস্ক : স্বামী আত্মস্থানন্দের প্রয়াণ স্মরণে ভক্তদের ভান্ডারা বিতরণের আয়োজন করল বেলুড়মঠ। প্রয়াত মহারাজকে শ্রদ্ধা জানাতে সকাল থেকেই বেলুড়মঠে উপস্থিত ছিলেন অসংখ্য ভক্ত ও দর্শনার্থী। স্মৃতিচারণ অনুষ্ঠানে সকলেই তাঁদের অন্তরের শ্রদ্ধা উজাড় করে দেন প্রয়াত মহারাজকে। বেলুড়ে গিয়ে প্রয়াত মহারাজকে শ্রদ্ধা জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সকাল থেকেই বেলুড়মঠে হাজারো ভক্তের সমাগম। সবাই এসেছিলেন তাঁদের প্রিয় মানুষের স্মৃতিচারণে। অন্তরের শ্রদ্ধা জানাতে। উপলক্ষ্য ভান্ডারা বিতরণ। রামকৃষ্ণ মঠ ও মিশনের প্রেসিডেন্ট স্বামী আত্মস্থানন্দের প্রয়ানের ঠিক ১৩ দিনের মাথায় ভক্তদের জন্য ভাণ্ডারার আয়োজন করেছিল বেলুড় মঠ। ভক্তদের জন্য বিশেষ প্রসাদের ব্যবস্থা করা হয়।

ভোরবেলা মঙ্গলারতি, এরপর বিশেষ পুজো দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। সাড়ে এগারোটা থেকে ভাণ্ডারা ভোগ বিতরণ শুরু হয়। বিকেলে ছিল মেমোরিয়াল মিটিং। অনুষ্ঠানে অংশ নেন মঠের প্রবীণ সন্ন্যাসীরা। ভাণ্ডারা উপলক্ষ্যে শুক্রবার দিনভরই বেলুড়মঠ ছিল ভক্ত সমাগমে পরিপূর্ণ।

আরও পড়ুন, ১১ জন সিনিয়র সচিবকে টপকে রাজ্যের পরবর্তী স্বরাষ্ট্র সচিব হচ্ছেন অত্রি ভট্টাচার্য

 

.