বয়স হয়েছে; বিমানবাবু যেন শারীরিক কসরত না করেন, কটাক্ষ দিলীপের

রবিবার বিকেলে মেদিনীপুর শহরে সাংগঠনিক বৈঠকে যোগ দিয়েই শাসক শিবিরকে একের পর এক ইস্যুতে নিশানা করেন রাজ্য বিজেপির এই দাপুটে নেতা

Updated By: Feb 16, 2020, 11:21 PM IST
বয়স হয়েছে; বিমানবাবু যেন শারীরিক কসরত না করেন, কটাক্ষ দিলীপের

নিজস্ব প্রতিবেদন: সংঘের ধাঁচে সিপিএমেও চালু হচ্ছে শারীরিক কসরত! সিপিএম নেতাদের কটাক্ষ করলেন দিলীপ ঘোষে।

কী হয়েছে আসলে? সম্প্রতি সিপিএমের অন্দরে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, সংঘের ধাঁচে বাম কর্মীদের শারীরিক কসরত করার নির্দেশ দেওয়া হবে। এ প্রসঙ্গে বিমান বসুকে কটাক্ষ ছুঁড়ে দেন দিলীপ ঘোষ। তিনি বলেন, "বিমান বসুর বয়স হয়েছে তিনি যেন শারীরিক কসরত না করেন"।

আরও পড়ুন-পঞ্চায়েতের উপনির্বাচনে লড়তে চাই, নির্বাচন কমিশনকে চিঠি লিখল ন্যাশনাল কন্ফারেন্স

কুকথাই হোক কিংবা সুকথা, গণতন্ত্র হত্যার চেষ্টা করলে দিলীপ ঘোষ বলবেই। এবং তা শোনার জন্য শাষকগোষ্টিকে প্রস্তুত থাকাতে হবে। পরামর্শ দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

প্রসঙ্গত, রবিবার বিকেলে মেদিনীপুর শহরের একটি হোটেলে পৌরসভা নির্বাচনকে সামনে রেখে সাংগঠনিক বৈঠকে যোগ দেন দিলীপ ঘোষ। সেই বৈঠকে যোগ দিয়েই শাসক শিবিরকে একের পর এক ইস্যুতে নিশানা করেন রাজ্য বিজেপির এই দাপুটে নেতা।

আগামী নির্বাচনগুলিতে তৃণমূলকে একেবারে ধরাশায়ী করার তত্ত্ব ফের খাড়া করলেন দিলীপ ঘোষ। তিনি ফের বলেন লোকসভা নির্বাচনে হাফ করেছি বিধানসভায় সাফ করব। একইসঙ্গে পৌর নির্বাচনগুলিকে মাথায় রেখে বিজেপি একাধিক পথ অবলম্বন করছে বলেও দাবি করেন রাজ্য বিজেপির সভাপতি।

আরও পড়ুন-হুগলির শিয়াখালায় পথদুর্ঘটনা, নিহত বারাসতের তৃণমূল কাউন্সিলর-সহ ২

তিনি জানান, একদিকে যেমন জনসংযোগ বাড়াতে চালু করা হচ্ছে টোল ফ্রি নম্বর ঠিক একইভাবে পৌরসভা নির্বাচন সামলাতে তৈরি করা হয়েছে বিশেষ কমিটি।

অন্যদিকে নারায়ণগড়ে বিজেপি কর্মীদের সাথে পুলিশের খন্ডযুদ্ধের তীব্র নিন্দা করেন বিজেপির রাজ্য সভাপতি। শুধরে না গেলে একযোগে জেলার সমস্ত থানা ঘেরাও করা হবে বলেও হুমকি দেন দিলীপ ঘোষ।