Dilip Ghosh: BJP সমস্ত শক্তি নিয়ে লড়াই করছে, এরপর সাধারণ মানুষ যে রায় দেবেই সেটাই ঠিক, বললেন দিলীপ

দিলীপ ঘোষ বলেন, আমাদের মাননীয় সাংসদ সৌগত বাবু লুঙ্গী পড়ে হেঁটে বেড়াচ্ছেন। তিনি সৌগত রায় কে আক্রমণ করে বলেন ওনার যখন ৭ বছর বয়স ছিল তখন সৌগত বাবু হাফপ্যান্ট পরে জলে এইভাবে হাটতেন। আর ৭৭ হয়ে যাওয়ার পরেও ৭০ বছর ধরে সেখানেই আছেন আর এখন লুঙ্গী পড়ে হাঁটছেন।

Updated By: Sep 23, 2021, 12:36 PM IST
Dilip Ghosh: BJP সমস্ত শক্তি নিয়ে লড়াই করছে, এরপর সাধারণ মানুষ যে রায় দেবেই সেটাই ঠিক, বললেন দিলীপ

নিজস্ব প্রতিবেদন: আসন্ন উপনির্বাচনে মুর্শিদাবাদের ২টি আসনে নির্বাচন হবে। সামশেরগঞ্জ এবং জঙ্গিপুরে উপনির্বাচনের প্রচার করতে বৃহস্পতিবার বহরমপুর পৌঁছান দিলীপ (Dilip Ghosh)। সেখানেই TMC-কে সরাসরি আক্রমণ করেন তিনি এবং বিভিন্ন বিষয়ে সরকারের অপদার্থতাকে কাঠগগড়ায় দাঁড় করান। 

বৃহস্পতিবার বহরমপুরে বিজেপির সর্ব ভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন এই দুর্যোগের মধ্যে অনেক অঘটন ঘটছে, এই ব্যাপারে মানুষকে সতর্ক করা দরকার। বিদ্যুতের খোলা তার জলে ভিজে থাকার কারনে জলে তড়িৎ প্রবাহ ঘটছে। দুর্ভাগ্যজনক ভাবে ২টি দুর্ঘটনা ঘটেছে এরফলে। সরকারের উচিত সবাইকে সচেতন করা। প্রাকৃতিক দুর্যোগের সময় সবাইকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি। 

উপনির্বাচনে মুর্শিদাবাদের ২টি আসনে নির্বাচন প্রসঙ্গে তিনি বলেন সামশেরগঞ্জ, জঙ্গিপুরে আমরা আগেও লড়াই করেছি এবং ভবিষ্যতেও করব। BJP প্রার্থীর এবং কর্মীরা আছে ওখানে এবং তিনিও যাবেন বলে জানিয়েছেন। তিনি আরও বলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এসেছিলেন মুর্শিদাবাদে। BJP সমস্ত শক্তি নিয়ে লড়াই করছে, এরপর সাধারণ মানুষ যে রায় দেবেই সেটাই ঠিক বলে তিনি জানান। 

এই নির্বাচনে কংগ্রেসের (Congress) অস্তিত্ব নেই বলে তিনি মনে করেন। কংগ্রেসকে আক্রমণ করে দিলীপ ঘোষ (Dilip Ghosh) বলেন, "অধীর বাবু (Adhir Chowdhury) হয়তো রাস্তা খুঁজছেন, কংগ্রেসের (Congress) ডুবন্ত নৌকা ছেড়ে দিতে কিন্তু কংগ্রেসের নৌকা যেমন ডুবে গেছে সেরকম তিনি যে নৌকায় যেতে চাইছেন সেটাও ফুটো হয়ে গেছে।" উপনির্বাচনে ভপবানীপুরে কংগ্রেস (Congress) প্রার্থী না দেওয়ায় তৃণমূলের (TMC) সঙ্গে সমঝোতার কথা উঠছে সেই প্রসঙ্গে এই কথা বলেছেন দিলীপ (Dilip Ghosh)। তিনি আরও বলেন অধীর চৌধুরীর (Adhir Chowdhury) জন্য একটাই নিরাপদ যায়গা আছে এবং সেটা BJP।   

আরও পড়ুন: Raiganj: মর্মান্তিক! নিয়ন্ত্রণ হারিয়ে নয়ানজুলিতে বাস, মৃত ৬ পরিযায়ী শ্রমিক

এখানেই থেমে থাকেননি দিলীপ ঘোষ (Dilip Ghosh), কলকাতা পুরসভা (KMC) অঞ্চলে গত কয়েকদিনের বৃষ্টিতে জল জমা প্রসঙ্গেও তিনি আক্রমণ করেছেন শাসকদলকে। তিনি বলেন কলকাতা পুরসভা (KMC) নিয়ে কিছুই বলার নেই। আমাদের মাননীয় সাংসদ সৌগত বাবু (Sougata Roy) লুঙ্গী পড়ে হেঁটে বেড়াচ্ছেন। তিনি সৌগত রায়কে (Sougata Roy) আক্রমণ করে বলেন ওনার যখন ৭ বছর বয়স ছিল তখন সৌগত বাবু (Sougata Roy) হাফপ্যান্ট পরে জলে এইভাবে হাটতেন। আর ৭৭ হয়ে যাওয়ার পরেও ৭০ বছর ধরে সেখানেই আছেন আর এখন লুঙ্গী পড়ে হাঁটছেন। তিনি আরো বলেন সৌগত রায় (Sougata Roy) কংগ্রেসেও (Congress) ছিলেন এবং কংগ্রেস (Congress) একসময় ক্ষমতায় ছিল। এখন উনি TMC-তে আছেন কিন্তু তার অবস্থার কোনো পরিবর্তন হয়নি এবং ওনাকে সারা জীবন জলই ঘাটতে হল। কলকাতার কোথায় লন্ডন হওয়ায় কথা ছিল কিন্তু সেই বাংলা কোথায়?

ভবানীপুরের নির্বাচনকে কেন্দ্র করে তৈরী হওয়া উত্তপ্ত প্রচার বিষয়ে তার মন্তব্য, যারা বলেছিল BJP-র জামানত জব্দ হবে এবং মমতা ব্যানার্জী (Mamata Banerjee) জিতে গেছেন তারা আজ ভয় পাচ্ছে। BJP-র একজন সাধারণ কর্মী প্রিয়াঙ্কাকে (Priyanka Tibrewal) ভয় পাচ্ছে TMC, বিজেপিকে ভয় পাচ্ছে তারা। TMC কত চেইপ আছে তার প্রমান BJP-কে প্রচার করতে না দেওয়া। 

নিজের কেন্দ্রীয় সহ সভাপতি হওয়া প্রসঙ্গে দিলীপ বলেন তিনি একজন বাংলার কর্মী এবং এই রাজ্যেই তিনি সময় দেবেন। তিনি আরও বলেন পশ্চিমবঙ্গ থেকে তিনি সাংসদ, যেহেতু পার্টি একসময় রাজ্য সভাপতি করেছিল তাই সেখানে পুরো সময় দিতেন তিনি। সর্ব ভারতীয় সভাপতি জানিয়েছেন দিলীপকে পশ্চিমবঙ্গেও কাজ করতে হবে আবার দিল্লিতেও কাজ করতে হবে। কেন্দ্রীয় নেতৃত্ব যেমন আদেশ দেবেন সেরকমভাবে কাজ করবেন বলে দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানিয়েছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.