ভোটের দিনের জন্য কর্মীদের কাঁচা বাঁশ কেটে রাখতে বললেন দিলীপ ঘোষ

মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের ডেবরার জনসভা থেকে ওই হুমকি দিয়েছেন বলে অভিযোগ।

Updated By: May 7, 2019, 09:19 PM IST
ভোটের দিনের জন্য কর্মীদের কাঁচা বাঁশ কেটে রাখতে বললেন দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন: নির্বাচনী জনসভার মঞ্চ থেকে নাম না করে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠল বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে। মঙ্গলবার পশ্চিম মেদিনীপুরের ডেবরার জনসভা থেকে ওই হুমকি দিয়েছেন বলে অভিযোগ।

ডেবরা মেদিনীপুর লোকসভার অধীনে। সেখানে প্রার্থী স্বয়ং বিজেপির রাজ্য সভাপতি। এদিন তাঁর সমর্থনে সেখানে বিজেপির সভা ছিল। সভায় ছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। কিন্তু অমিত শাহ আসার আগে তিনি ভাষণ দিতে উঠে হুমকি দেন বলে অভিযোগ।

আরও পড়ুন: অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর, গ্রেফতারের দাবি মদন মিত্রর

দিলীপ ঘোষ কর্মীদের উদ্দেশ্যে বলেন, “বাঁশ কেটেছেন। কাঁচা বাঁশ। ভোটের দিন সকাল থেকে বাঁশ নিয়ে বেরোবেন।” ভোটের দিন এলাকায় বহিরাগতরা এলে যেমন প্রয়োজন, তেমন ওষুধ দেওয়ারও পরামর্শ দিয়েছেন তিনি। হাসপাতালের ব্যবস্থাও করে রাখতে বলেছেন তিনি।

দিলীপের বক্তব্য, ভোটের দিন বাইরের লোক এলে তাঁরা নিজেদের ইচ্ছেতে আসবেন। কিন্তু বিজেপি কর্মীদের ইচ্ছেতে তাঁরা এলাকা থেকে বেরোবেন। কেউ হেঁটে যাবেন, কেউ কাঁধে যাবেন, কেউ স্ট্রেচারে যাবেন।

আরও পড়ুন: বাংলা নিয়ে নীরব, মোদীর বিরুদ্ধে পুরুলিয়ায় সরব রাহুল

দিলীপ ঘোষের অভিযোগ, পঞ্চায়েত নির্বাচনে পশ্চিমবঙ্গে ভোট লুঠ হয়েছে। এবার আর তা হবে না। মানুষকে নির্ভয়ে ভোট দিতে যাওয়ার দায়িত্ব বিজেপির কর্মীদেরই নিতে হবে বলে দিলীপ ঘোষ জানিয়ে দিয়েছেন।

এদিনের সভা থেকে বিজেপি কর্মীদের পরামর্শ, সব সময়, সব জায়গায় জয় শ্রীরাম বলার জন্য। তৃণমূল কংগ্রেসের দলীয় কার্যালয়ের সামনে জয় শ্রীরাম ধ্বনি আরও জোরদার করার কথাও বলেছেন তিনি।

.