দিদির আঁচলের তলায় লুকিয়ে থাকলেও সিবিআই রাজীবকে টেনে বার করবে: দিলীপ ঘোষ

 “যখন প্রধানমন্ত্রী দিল্লি ডাকতেন, তখন মমতা বন্দ্যোপাধ্যায় যেতেন না। আজ সিবিআইয়ের ঠেলায় বাঁচার জন্য তাঁকে দিল্লি দৌড়তে হচ্ছে।”

Updated By: Sep 17, 2019, 11:28 AM IST
দিদির আঁচলের তলায় লুকিয়ে থাকলেও সিবিআই রাজীবকে টেনে বার করবে: দিলীপ ঘোষ

নিজস্ব প্রতিবেদন:   রাজীব কুমার দিদির আঁচের তলায় থাকুক আর মাটির তলায়!সিবিআই ঠিক খুঁজে বার করবে। রাজীব কুমার প্রসঙ্গে কটাক্ষ বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের।

 

মুখ্যমন্ত্রীর দিল্লি সফরকে কটাক্ষ করে তিনি বলেন, “যখন প্রধানমন্ত্রী দিল্লি ডাকতেন, তখন মমতা বন্দ্যোপাধ্যায় যেতেন না। আজ সিবিআইয়ের ঠেলায় বাঁচার জন্য তাঁকে দিল্লি দৌড়তে হচ্ছে।”পশ্চিম মেদিনীপুরের রামজীবনপুরের এক দলীয় বৈঠকে যোগ দিতে এসে বললেন দিলীপ ঘোষ।

বারাসত আদালতে ধাক্কা খেলেন রাজীব কুমার, ফেরান হল আগাম জামিনের আবেদন

 কেন্দ্রীয় পরিবেশ প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয় কটাক্ষ করে বলেন, “সারদাকাণ্ডে আইপিএস আধিকারিক রাজীব কুমারকে সিবিআই খুঁজতে নামতেই প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক করার কথা মনে পড়ল মমতা বন্দ্যোপাধ্যায়ের? অথচ কেন্দ্রীয় সরকারের ডাকা কোনও বৈঠকে তো হাজির হন না?”

রাজ্যের উন্নয়ন নিয়ে বৈঠক করতে মঙ্গলবার দিল্লি উড়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বিকেল ৪.৩০ মিনিটে সেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে বৈঠকে বসবেন তিনি। সেখানে রাজ্যের দাবিদাওয়া প্রধানমন্ত্রীর সামনে তুলে ধরবেন তিনি। মুখ্যমন্ত্রীর এই দিল্লি সফরকে কটাক্ষ করছেন রাজ্য বিজেপি নেতৃত্ব। তাঁদের দাবি, সিবিআইয়ের ঠেলা সামলাতেই দিল্লি যাচ্ছেন মুখ্যমন্ত্রী।

.