'বদল হবে, বদলাও হবে,' দুর্গাপুরে বিজেপি কর্মী 'খুনে'র ঘটনায় হুঁশিয়ারি দিলীপের

তৃণমূলের বক্তব্য, "এটা স্বাভাবিক মৃত্যু। এটা নিয়ে বিজেপি নাটক করছে।"

Updated By: Nov 9, 2020, 08:20 PM IST
'বদল হবে, বদলাও হবে,' দুর্গাপুরে বিজেপি কর্মী 'খুনে'র ঘটনায় হুঁশিয়ারি দিলীপের

নিজস্ব প্রতিবেদন : 'বদল হবে, বদলাও হবে।' দুর্গাপুরে ফের বিজেপি কর্মীকে খুন করা হয়েছে, এই অভিযোগে এদিন ফের হুঁশিয়ারি দিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। 

এদিন সোশ্যাল মিডিয়ায় দিলীপ ঘোষ লিখেছেন, "নিত্যদিনের চিরাচরিত ঘটনাক্রমের শিকার হয়ে তৃণমূলের সন্ত্রাসের বলি হলেন আরও একজন। বাড়ি থেকে জোড়পূর্বক ডেকে নিয়ে গিয়ে রক্তপিপাসু তৃণমূলের এবারের শিকার দুর্গাপুর পূর্ব বিধানসভার স্বরূপ শো। তাঁর একমাত্র অপরাধ, তিনি ছিলেন একজন সক্রিয় বিজেপি কর্মী। রাজনৈতিক দৈন্যতায় আক্রান্ত তৃণমূলের বিদায়ঘণ্টা দিকে দিকে ধ্বনিত হচ্ছে। জনগণ এদের চরম শাস্তি দেবে। বদল হবে, বদলাও হবে।"

নিত্যদিনের চিরাচরিত ঘটনাক্রমের শিকার হয়ে তৃণমূলের সন্ত্রাসের বলি হলেন আরও একজন। বাড়ী থেকে জোড়পূর্বক ডেকে নিয়ে গিয়ে...

Posted by Dilip Ghosh on Monday, November 9, 2020

প্রসঙ্গত, দুর্গাপুরের ফরিদপুর থানা এলাকার জামগড়া গ্রামের অদূরে এদিন একটা নির্জন ফাঁকা জায়গায় ৩৭ বছরের স্বরূপ শোয়ের দেহ উদ্ধার করে ফরিদপুর থানার পুলিস। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য় পাঠায় দুর্গাপুর ফরিদপুর থানার পুলিস। জানা গিয়েছে, লাউদোহায় পারুলিয়া গ্রামের বাসিন্দা ছিলেন স্বরূপ শো। রবিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হন তিনি। তারপর আর বাড়ি ঢোকেননি। 

মৃত স্বরূপ শোয়ের মা সুলোচনা ও ভাই অরূপ শো জানান, যখন তখন বাড়ি থেকে বেরিয়ে যেত। বাড়িতে খুব কম কথা বলত। তবে বছর খানেক ধরে বিজেপি পার্টির পতাকা নিয়ে আসত। পুরো বাড়িতে বিজেপির পতাকা লাগিয়ে রেখেছিল। এই ঘটনায় বিজেপির পশ্চিম বর্ধমান জেলা সভাপতি লক্ষ্মণ ঘোড়ুই দাবি করেছেন যে, স্বরূপ শো বিজেপি কর্মী ছিলেন। তাঁকে খুন করা হয়েছে। আর এই খুনের পিছনে তৃণমূলের হাত আছে। 

ময়নাতদন্তের সময় দুর্গাপুর মহকুমা হাসপাতালেও যায় স্থানীয় বিজেপি নেতৃত্ব। অন্যদিকে তৃণমূলের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন শাসকদলের স্থানীয় নেতৃত্ব। তৃণমূলের দুর্গাপুর-ফরিদপুর ব্লকের সভাপতি সুজিত মুখোপাধ্যায়ের বক্তব্য, "এটা স্বাভাবিক মৃত্যু। এটা নিয়ে বিজেপি নাটক করছে।"

আরও পড়ুন, গরু পাচার মামলা : এনামুলকে ১৪ দিনের হোম আইসোলেশনে পাঠাল সিবিআই

.