'বৈশাখী-মমতা পুরনো সম্পর্ক, বিজেপির অস্বস্তির কী আছে!'

"বিজেপিকে ভয় পাচ্ছে তৃণমূল। সেইজন্যই আমি আছি জেনে এলাকার সমস্ত চায়ের দোকান আগে থেকে বন্ধ করে রেখে দেওয়া হয়েছে।"

Updated By: Mar 13, 2020, 11:58 AM IST
'বৈশাখী-মমতা পুরনো সম্পর্ক, বিজেপির অস্বস্তির কী আছে!'

নিজস্ব প্রতিবেদন : নবান্নে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের দেখা করতে যাওয়াকে গুরুত্ব দিতে নারাজ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তাঁর কথায়, "ওদের সঙ্গে বৈশাখী বন্দ্যোপাধ্যায় পুরনো সম্পর্ক রয়েছে, তাই তিনি যাচ্ছেন। এতে বিজেপির অস্বস্তিতে পড়ার কোনও কারণ নেই।" অন্যদিকে 'বাংলার গর্ব' মমতার পাল্টা বিজেপির 'আর নয় অন্যায়' কর্মসূচি বলে জানান দিলীপ ঘোষ। তাঁর বক্তব্য, "পশ্চিমবাংলার মানুষ আর অন্যায়-অত্যাচার চাইছেন না। সেই জন্যই আমাদের এই কর্মসূচি।"

এদিন সকালে মধ্য হাওড়ার ২৪ ও ২৬ নম্বর ওয়ার্ডে চা চক্র কর্মসূচিতে অংশগ্রহণ করেন বিজেপি রাজ্য সভাপতি। প্রথমে ২৪ নম্বর ওয়ার্ডের বিজয়ানন্দ পার্কে প্রাতঃভ্রমণ করেন তিনি। মাঠে প্রাতঃভ্রমকারীদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটান, তাঁদের সমস্যা নিয়ে কথা বলেন। এরপর চা চক্র অনুষ্ঠানে যোগ দিতে আসেন ২৬ নম্বর ওয়ার্ডে। যদিও সেই ওয়ার্ডের সমস্ত চায়ের দোকান বন্ধ ছিল। এ নিয়ে দিলীপ ঘোষ অভিযোগ করেন, "বিজেপিকে ভয় পাচ্ছে তৃণমূল। সেইজন্যই আমি আছি জেনে এলাকার সমস্ত চায়ের দোকান আগে থেকে বন্ধ করে রেখে দেওয়া হয়েছে।"

আরও পড়ুন, 'ডাস্টবিন থেকে তুলে এনে MLA করেছিলাম...কুকুরের মত তাড়াব', মণিরুলকে হুঁশিয়ারি অনুব্রতর

আরও পড়ুন, নবান্নে বৈশাখী, দেখা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে! শোভনকে নিয়ে বাড়ল জল্পনা

যদিও বিজেপি রাজ্য সভাপতির অভিযোগকে গুরুত্ব দিতে নারাজ ২৬ নম্বর ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর তথা প্রাক্তন মেয়র পারিষদ শ্যামল মিত্র। তিনি বলেন, তৃণমূল এই কাজের সঙ্গে যুক্ত নয়। এই ধরনের নিম্নমানের রাজনীতি তৃণমূল করে না। এটা বিজেপির বিরুদ্ধে সাধারণ মানুষের প্রতিবাদ। আর দোকান বন্ধ রাখা কিংবা না রাখাটা সম্পূর্ণ ব্যবসাদারদের ব্যক্তিগত ব্যাপার। এ বিষয়ে তৃণমূল মাথা ঘামায় না।

.