সত্যের মুখোমুখি হতে ভয় পাচ্ছেন, তাই দিল্লি সফর বাতিল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

মমতার মন্তব্যের প্রতিক্রিয়ায় দিলীপ ঘোষ জানান, 'নিহত বিজেপি কর্মীদের পরিবারকে দিল্লিতে প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে গোটা দেশে বার্তা দিতে চেয়েছে বিজেপি। বার্তা দিতে চেয়েছে, তাঁদের আত্মত্যাগেই তৈরি হয়েছে এই সরকার। 

Updated By: May 30, 2019, 01:00 PM IST
সত্যের মুখোমুখি হতে ভয় পাচ্ছেন, তাই দিল্লি সফর বাতিল করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়

নিজস্ব প্রতিবেদন: মোদীর শপথগ্রহণে অংশগ্রহণের সিদ্ধান্ত বদল নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে ফের একবার আক্রমণ করলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বৃহস্পতিবার তিনি বলেন,  সত্যের মুখোমুখি হতে ভয় পেয়েছেন মমতা।

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর শপথগ্রহণ অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দিল্লি যাবেন বলে মঙ্গলবার জানান মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার দিল্লি যাওয়ার কথা ছিল তাঁর। কিন্তু শেষ মুহূর্তে বাতিল করেন পরিকল্পনা। বুধবার দুপুরে এক ট্যুইটে মমতা বন্দ্যোপাধ্যায় জানান, মোদীর শপথ নিয়ে রাজনীতি করছে বিজেপি। রাজনৈতিক হিংসায় মৃত বিজেপি ৫৬ জন কর্মীর পরিবারকে দিল্লিতে নিয়ে যাচ্ছে বিজেপি। কিন্তু পশ্চিমবঙ্গে রাজনৈতিক হিংসায় কোনও মৃত্যুই হয়নি। মিথ্যে প্রচার করছে বিজেপি। 

মমতার মন্তব্যের প্রতিক্রিয়ায় দিলীপ ঘোষ জানান, 'নিহত বিজেপি কর্মীদের পরিবারকে দিল্লিতে প্রধানমন্ত্রীর শপথ অনুষ্ঠানে আমন্ত্রণ জানিয়ে গোটা দেশে বার্তা দিতে চেয়েছে বিজেপি। বার্তা দিতে চেয়েছে, তাঁদের আত্মত্যাগেই তৈরি হয়েছে এই সরকার। পশ্চিমবঙ্গের রাজনৈতিক হিংসার সত্য সারা দেশের সামনে তুলে ধরেছে আমাদেরই দল। মমতা বন্দ্যোপাধ্যায় সত্যের সামনে দাঁড়াতে ভয় পাচ্ছেন। তাই শপথগ্রহণে আসার পরিকল্পনা বাতিল করেছেন তিনি।' 

সিবিআইয়ের সমন খারিজের দাবিতে হাইকোর্টের দ্বারস্থ হলেন রাজীব কুমার

বলে রাখি, প্রধানমন্ত্রীর শপথগ্রহণে অংশগ্রহণের জন্য ইতিমধ্যে দিল্লি পৌঁছেছেন ৫৬ জন মৃত বিজেপি কর্মীর পরিজনরা। বৃহস্পতিবার সন্ধ্যায় রাষ্ট্রপতি ভবনের ফোরকোর্টে হাজির থাকবেন তাঁরা।  

.