বসিরহাটে গণেশ পুজোর উদ্বোধনে দিলীপ বেঙ্গসরকার

বসিরহাটের বিধায়ক দীপেন্দু বিশ্বাসের ভূয়সী প্রশংসা করেন বেঙ্গসরকার।

Updated By: Sep 4, 2019, 08:58 AM IST
বসিরহাটে গণেশ পুজোর উদ্বোধনে দিলীপ বেঙ্গসরকার

নিজস্ব প্রতিবেদন: মহারাষ্ট্রের গণপতি বাপ্পা এখন বাংলারও। কলকাতা ও সংলগ্ন এলাকার পাশাপাশি জেলায় জেলায় এখন গণেশ পুজো চোখে পড়ার মতো। আর সেই পুজোর উদ্বোধনে হাজির হচ্ছেন সেলেবরাও। মঙ্গলবার বসিরহাটে গণেশ পুজোর উদ্বোধন করলেন প্রাক্তন ভারত অধিনায়ক দিলীপ বেঙ্গসরকার।  

 

ফুটবলার তথা বিধায়ক দীপেন্দু বিশ্বাসের গনেশ পুজোর উদ্বোধনে বসিরহাটে নেতাজি সংঘের গণেশ পুজোর উদ্বোধনে হাজির ছিলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক দিলীপ বেঙ্গসরকর। নিজের ক্রিকেট জীবনের অভিজ্ঞতা তুলে ধরে সংক্ষিপ্ত  ভাষণে তিনি বলেন,"ইডেনে খেলার স্মৃতি আমার আজীবনের সঙ্গী। ইডেনেই আমার প্রথম সেঞ্চুরি। ভারতীয় ক্রিকেট দলের ক্যাপ্টেন হয়েও ইডেনে সেঞ্চুরি করেছি। এখানকার দর্শকের ভালবাসা আমার প্রেরণা।"

বসিরহাটের বিধায়ক দীপেন্দু বিশ্বাসের ভূয়সী প্রশংসা করেন বেঙ্গসরকার। তিনি বলেন, "ফুটবল বাংলার জনপ্রিয় খেলা। বাংলায় ফুটবলের জন্য ভাল মাঠের দরকার। দীপেন্দুর মতো ছেলে এলাকার রাজনীতিতে যখন আছে তখন বাংলার ফুটবলের অনেক উন্নতি হবে। ক্রিকেট-ফুটবলের পাশাপাশি অন্য খেলাকেও এগিয়ে নিয়ে যেতে হবে।"

আরও পড়ুন - ভিডিয়ো: গণেশ পুজোর উদ্বোধনে গাইলেন যাদবপুরের সাংসদ মিমি

বসিরহাটের গনেশ পুজোর আয়োজন দেখে মুগ্ধ  বেঙ্গসরকার বলেন, "আমার জানা ছিল মহারাষ্ট্রেই কেবল গণেশ পুজো হয়। কিন্তু এখানে এসে গণপতির বন্দনার আয়োজন দেখে যেমন অবাক হচ্ছি, তেমনই ভাল লাগছে।"

.