'শাড়ি নয়, বারমুডা পরুন মমতা', বেফাঁস দিলীপ, 'ক্ষমা চাইতে হবে' দাবি TMCর

টুইটে তৃণমূল জানায়, এইরকম কুরুচিকর মন্তব্য দিলীপবাবু ছাড়া আর কারও থেকে প্রত্যাশিত নয়! একজন মহিলা মুখ্যমন্ত্রীর সম্বন্ধে এইরকম নিন্দনীয় ভাষা প্রয়োগ প্রমাণ করে যে বিজেপি নেতারা মহিলাদের সম্মান করে না। 

Updated By: Mar 25, 2021, 06:26 PM IST
'শাড়ি নয়, বারমুডা পরুন মমতা', বেফাঁস দিলীপ, 'ক্ষমা চাইতে হবে' দাবি TMCর
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: শাড়ি নয়, বারমুডা পরুন। বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের মন্তব্যে সরগরম রাজ্য-রাজনীতি। তীব্র নিন্দা করে টুইট তৃণমূলের। পুরুলিয়ার বান্দোয়ানে প্রকাশ্য জনসভায় দিলীপ ঘোষের মন্তব্যে জোর বিতর্ক। মমতা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্কে এই মন্তব্যে তীব্র নিন্দা তৃণমূলের।

টুইটে তৃণমূল জানায়, এইরকম কুরুচিকর মন্তব্য দিলীপবাবু ছাড়া আর কারও থেকে প্রত্যাশিত নয়! একজন মহিলা মুখ্যমন্ত্রীর সম্বন্ধে এইরকম নিন্দনীয় ভাষা প্রয়োগ প্রমাণ করে যে বিজেপি নেতারা মহিলাদের সম্মান করে না। বাংলার মা-বোনেরা মমতার প্রতি এই অপমানের যোগ্য  জবাব দেবে ২রা মে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজে বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের চোটের খবরে তিনি চিন্তিত। কেজি থেকে স্নাতকোত্তর পর্যন্ত মেয়েদের বিনামূল্যে পড়াশোনা,  সরকারি চাকরিতে মহিলাদের জন্য ৩৩% সংরক্ষণ, গণপরিবহণে মহিলাদের সম্পূর্ণ বিনামূল্যে যাত্রা, মেয়েদের ১৮ বছর হলেই এককালীন ২ লক্ষ টাকাসহ বিজেপির ইশতাহারে মহিলাদের জন্য একাধিক প্রতিশ্রুতি সত্বেও মহিলাদের সম্পর্কে কীভাবে এমন মন্তব্য করতে পারে বিজেপি তা নিয়েই সরব তৃণমূল।

আরও পড়ুন: দিনহাটায় BJP কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে রণক্ষেত্র দিনহাটা, কাঠগড়ায় TMC

দিলীপ ঘোষকে দ্রুত ক্ষমা চাইতে হবে। একজন আহত মহিলা সম্পর্কে কীভাবে এ জাতীয় মন্তব্য, তীব্র নিন্দা কুণাল ঘোষের। অন্যদিকে এই ঘটনায় বিজেপির মন্তব্য, ভোটের ময়দানে নানা মন্তব্য আদানপ্রদান করা হয়। সবটাই ব্যক্তিগত হিসেবে নেওয়া ঠিক নয়।  ।

.