East Burdwan: গলসিতে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ৩ মহিলাকে পিষল বেপরোয়া গতিতে আসা গাড়ি

জখম হয়েছেন আরও একজন।

Updated By: Jul 29, 2021, 11:27 AM IST
East Burdwan: গলসিতে মর্মান্তিক পথ দুর্ঘটনা, ৩ মহিলাকে পিষল বেপরোয়া গতিতে আসা গাড়ি

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে মর্মান্তিক পথ দুর্ঘটনা (Road Accident)। ৩ মহিলাকে পিষে দিল বেপরোয়া গতিতে আসা একটি গাড়ি। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গলসিতে (Galsi) ২ নম্বর জাতীয় সড়কে । ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তিন মহিলার। জখম হয়েছেন আরও একজন। প্রত্যেকেরই বাড়ি গলসির লোহারপাড়া এলাকায় বলে জানা গিয়েছে। সূত্রের খবর, বৃহস্পতিবার ভোর পাঁচটার সময় ২ নম্বর জাতীয় সড়ক ধরে গলসি থেকে গলিগ্রামে মাঠে কাজ করতে যাচ্ছিলেন চারজন ক্ষেতমজুর। পিছন থেকে বেপরোয়া গতিতে ছুটে আসে একটি গাড়ি। তিন মহিলাকে পিষে দিয়ে পালিয়ে যায় ঘাতক গাড়িটি। গুরুতর জখম হন আরও একজন।

সূত্রের খবর, মৃত তিন মহিলার নাম শিউলি লোহার (২৮), গায়ত্রী বাগ (৫০) ও জবা বাগ (২৮)। প্রথমজনের বাড়ি উত্তর গলসি এলাকায় ও বাকি দু'জনের বাড়ি গলসির বাবলা এলাকায়। জখম ঐ মহিলার নাম রুমা লোহার। তিনিও উত্তর গলসির বাসিন্দা বলে জানা গিয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে উদ্ধার করে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আরও পড়ুন: Bankura শিশু পাচারকাণ্ডে আরও তৎপর CID, ৫ অভিযুক্তকে জেরা
আরও পড়ুন: Weather Update: কালো মেঘে ঢাকল আকাশ, হাওড়া-হুগলি সহ একাধিক জেলায় বাড়বে বৃষ্টি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.