একটা আম চেয়েছিল ৮ বছরের ছেলেটা, পিটিয়ে মারা হল কিশোরকে

আশঙ্কাজনক অবস্থায় আসাদুলকে নিয়ে যাওয়া হয় কালদিঘি হাসপাতালে

Updated By: Jun 3, 2021, 11:27 PM IST
একটা আম চেয়েছিল ৮ বছরের ছেলেটা, পিটিয়ে মারা হল কিশোরকে

নিজস্ব প্রতিবেদন: আম চুরিকে কেন্দ্র করে মর্মান্তিক ঘটনা ঘটে গেল দক্ষিণ দিনাজপুরের বুনিয়াদপুরে। আট বছরের এক শিশুকে পিটিয়ে মারার অভিযোগ উঠল গাছ মালিকের বিরুদ্ধে।

আরও পড়ুন-রাজ্যের DGP নিয়োগ নিয়ে সরব রাজ্যপাল, রিপোর্ট তলব Jagdeep Dhankhar-এর

কী হয়েছিল আসলে? আজ সকালে বুনিয়াদপুর(Buniadpur) পুরসভার বেলকুড়িয়া এলাকায় মুক্তারুল ইসলাম নামে এক ব্যক্তির বাড়ির গাছ থেকে আম পাড়তে যায় পাড়ারই ৩ শিশু। ওই তিনজনকে দেখে ফেলে তাদের তাড়া করে মুক্তারুল। সিদ্দিকুল্লা রহমান ও দিলশাদ হোসেন নামে দুই শিশু পালাতে পারলেও আসাদুর রহমান নামে একজনকে ধরে ফেলে মুক্তারুল। তার পরেই তাকে বেধড়ক মারধর করা হয়। আশঙ্কাজনক অবস্থায় আসাদুলকে নিয়ে যাওয়া হয় কালদিঘী হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

ঘটনার বর্ণনা করতে গিয়ে দিলশাদ হোসেন জানায়, একটা আম পেড়েছিলাম। তা দেখতে পেয়ে যায় মুক্তারুল। আসাদুলকে ধরে ফেলে পিঠে ঘুঁসি মারে। মাথাতেও মারে মুক্তারুল। ওখানেই পড়ে যায় আসাদুল।

আরও পড়ুন-কলকাতা কর্পোরেশনের নয়া উদ্যোগ, পোস্তা বাজারে শুরু 'Vaccination on Wheels'  

এদিকে, ঘটনা সম্পর্কে মৃত শিশুর কাকা বলেন, সকাল থেকে বাড়ির শিশুরা পাড়ায় বেরিয়ে পড়ে। তাদের সাধারণত ঘরে আটকে রাখা যায় না। আজ ওরা মুক্তারুলের বাড়িতে আম পাড়তে যায়। ওরা যখন আম পাড়ছিল তখন ওদের ধরে ফেলে মারধর করে। দুই শিশু পালিয়ে গেলেও আসাদুল পালাতে পারেনি। ওকে ধরে খুব মারে মুক্তারুল। বাচ্চাগুলোই বলছিল, ওর পিঠে ঘুঁসি মেরেছে। লাঠি দিয়েও মারা হয়েছে। এতেই শিশুটি অজ্ঞান হয়ে পড়ে যায়। ওরা শিশুটিকে হাসপাতালে নিয়ে যাওয়ার কোনও ব্যবস্থা করেনি। বেশ কিছুক্ষণ পরে শিশুটিকে কালদিঘী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই শিশুটিকে মৃত বলে ঘোষণা করা হয়।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.