সিভিক ভলান্টিয়ারের মারে মৃত্যুর অভিযোগ, পুলিস ফাঁড়িতে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা

উত্তেজিত জনতার মারধরে মাথা ফেটেছে মিল্কি ফাঁড়ির মেজবাবু সোমনাথ অধিকারীর

Updated By: Oct 14, 2019, 07:30 AM IST
সিভিক ভলান্টিয়ারের মারে মৃত্যুর অভিযোগ, পুলিস ফাঁড়িতে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা

নিজস্ব প্রতিবেদন: সিভিক ভলান্টিয়ারের মারে মৃত্যুর অভিযোগে পুলিস ফাঁড়িতে তাণ্ডব চালাল স্থানীয় মানুষজন। উত্তেজিত জনতা ফাঁড়িতে আগুন ধরিয়ে দেয় বলে অভিযোগ। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে ছুটে যায় ইংরেজবাজার থানার পুলিস।

আরও পড়ুন-রাফাল-এ অস্ত্রপুজোর সমালোচনা করে পাকিস্তানের হাত শক্ত করছে কংগ্রেস: রাজনাথ

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। এদিন ইংরেজবাজার থানার মিল্কিতে একটি জুয়ার আসর বসে। খবর পেয়ে অভিযানে যায় মিল্কি ফাঁড়ির পুলিস। স্থানীয় মানুষজনের অভিযোগ, ঘটনাস্থলে দাঁড়িয়ে ছিলেন আইনুল খান(৫০) নামে এক ব্যক্তি। তাকে আটকে করে এক সিভিক ভলান্টিয়ার। এর প্রতিবাদ করে আইনুল। সেই সময়েই তাকে লাঠি দিয়ে ওই সিভিক ভলেন্টিয়ার আঘাত করে বলে অভিযোগ।

এদিকে, জুয়ার আসর থেকে আইনুল খানকে ফাঁড়িতে আনা হয় হয়। সেখানেই তাকে লকআপে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। সেখানেই তার মৃত্যু হয়। খবর পেয়েই মিল্কি ফাঁড়িতে চলে আসে মৃতের পরিবারের লোকজন ও স্থানীয়রা। এরপরেই শুরু হয় ভাঙচুর। ফাঁড়িতে আগুন ধরানো হয় বলেও অভিযোগ।

আরও পড়ুন-গান্ধী সংকল্প যাত্রায় ২ প্রাক্তন কংগ্রেস নেতার কাঁধেই দায়িত্ব অর্পণ বিজেপির

উত্তেজিত জনতার মারধরে মাথা ফেটেছে মিল্কি ফাঁড়ির মেজবাবু সোমনাথ অধিকারীর। তাঁকে মালদা মেডিকেলে আনা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান প্রাক্তন মন্ত্রী সাবিত্রী মিত্র। উত্তেজিত জনতাকে শান্ত করার চেষ্টা করেন তিনি।

.