দিলীপ ঘোষের কনভয়ে হামলা, রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

কমিশনের দফতরে এ নিয়ে অভিযোগ জানাতে যাবে বিজেপির একটি প্রতিনিধি দল।

Updated By: May 7, 2019, 09:55 PM IST
দিলীপ ঘোষের কনভয়ে হামলা, রিপোর্ট চাইল নির্বাচন কমিশন

নিজস্ব প্রতিবেদন: পূর্ব মেদিনীপুরের খেজুরিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের কনভয়ে হামলার অভিযোগ উঠল। ঘটনার সঙ্গে সঙ্গেই নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয় বিজেপির তরফে। অভিযোগ করা হয় রাজ্যে লোকসভা নির্বাচনের দায়িত্বে থাকা স্পেশাল পুলিস পর্যবেক্ষক বিবেক দুবেকেও।

তার পরই ব্যবস্থা নিল নির্বাচন কমিশন। পূর্ব মেদিনীপুরের জেলাশাসকের কাছে এই ঘটনার রিপোর্ট নির্বাচন কমিশনের তরফে চাওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: খেজুরিতে বিজেপি-তৃণমূল সংঘর্ষ, দিলীপ ঘোষের কনভয়ে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

এদিকে বিজেপি সূত্রে খবর, আগামিকাল মঙ্গলবার আরও একবার এই ইস্যুতে নির্বাচন কমিশনের দ্বারস্থ হবে বিজেপি। কমিশনের দফতরে এ নিয়ে অভিযোগ জানাতে যাবে বিজেপির একটি প্রতিনিধি দল।

প্রসঙ্গত, মঙ্গলবার সন্ধ্যায় প্রচার চলাকালীন বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত হয়ে ওঠে পূর্ব মেদিনীপুরের খেজুরি। বিজেপির অভিযোগ, প্রচার চলাকালীন তাঁদের প্রার্থীর ওপর হামলা চালিয়েছে তৃণমূল। তৃণমূলের পালটা অভিযোগ, তাদের পথসভায় হামলা চালিয়েছে বিজেপিই।

আরও পড়ুন: ভোটের দিনের জন্য কর্মীদের কাঁচা বাঁশ কেটে রাখতে বললেন দিলীপ ঘোষ

তৃণমূলের হামলার প্রতিবাদে কুঞ্জপুরে পথ অবরোধে বসেন বিজেপি কর্মীরা। খবর পেয়ে সেখানে পৌঁছন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। সেখানে দিলীপ ঘোষের কনভয়ে হামলা হয় বলে অভিযোগ। কনভয়ের ২টি গাড়ি ও বেশ কয়েকটি মোটরসাইকেল ভাঙচুর হয়েছে। অভিযোগ, সেখানে কেন্দ্রীয় বাহিনীকে ঢুকতে বাধা দেয় তৃণমূল। শেষ খবর পাওয়া পর্যন্ত ঘটনাস্থলে তীব্র উত্তেজনা রয়েছে।

আরও পড়ুন: অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর, গ্রেফতারের দাবি মদন মিত্রর

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের দাবি, তাঁর কনভয়ে হামলা হয়। সেই সময় ঘটনাস্থলে ছিলেন অসমের মন্ত্রী তথা বিজেপি নেতা হিমন্ত বিশ্বশর্মা। কাঁথি উপনির্বাচনে বিজেপির প্রার্থীও ছিলেন। পুলিসের সামনে তৃণমূল কংগ্রেসের লোকেরা হামলা করেছে। তৃণমূল কংগ্রেসের স্থানীয় বিধায়কও ঘটনাস্থলে ছিলেন বলে দিলীপ ঘোষের অভিযোগ।

.