বীরভূমে তৃণমূল নেতার বাড়িতে সাতসকালে বিস্ফোরণ! উড়ে গেল বাড়ির ছাদ

এই বিস্ফোরণের জেরে কেঁপে ওঠে গোটা এলাকা।

Updated By: Aug 29, 2019, 10:06 AM IST
বীরভূমে তৃণমূল নেতার বাড়িতে সাতসকালে বিস্ফোরণ! উড়ে গেল বাড়ির ছাদ

নিজস্ব প্রতিবেদন : বৃহস্পতিবার সাতসকালে বীরভূমে তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণে ভেঙে পড়ল গোটা বাড়ি। বিস্ফোরণের তীব্রতা এতটাই যে ভেঙে পড়ল সম্পূর্ন বাড়ি। এমনকি বাড়ি থেকে প্রায় ৫০০ মিটার দূরে গিয়ে পড়ল বাড়ির ছাউনি। ঘটনায় আহত তৃণমূল নেতা সহ বেশ কয়েকজন। ঘটনাটি ঘটেছে বীরভূমের সদাইপুর থানার অন্তর্গত সাহাপুর এলাকার রেঙুনিয়া গ্রামে।

রেঙুনিয়া গ্রামের বুথ সভাপতি সেখ বদরুজ্জার বাড়িতে বৃহস্পতিবার সকালে বিশাল বিস্ফোরণটি ঘটে। এই বিস্ফোরণের জেরে কেঁপে ওঠে গোটা এলাকা। জানা গিয়েছে, তৃনমূল নেতা বদরুজ্জার মেয়ে হাইতুনেশা খাতুন সাহাপুর পঞ্চায়েতের প্রধান। আজ সকালে হঠাৎ বিস্ফোরণে ভেঙে পরে গোটা একটি পাকা বাড়ি। বাড়ির ভেতরে মজুত বোমা থেকেই এই বিস্ফোরন বলে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে। তবে মজুত বোমা থেকেই এমন ঘটনা, নাকি বাইরে থেকে বোমা মেরে কেউ এই বিস্ফোরণ ঘটিয়েছে- তা খতিয়ে দেখছে সদাইপুর থানার পুলিস।

আরও পড়ুন - কাকিনাড়ায় PUBG গেমের আসর থেকে উদ্ধার ১২ কিশোর, গ্রেফতার দোকানের দুই মালিক

গ্রামবাসীদের অভিযোগ বুথ সভাপতির পদ থেকে দুর্নীতির অভিযোগে দিন কয়েক আগেই সরিয়ে দেওয়া হয় তাঁকে। এরপরই তৃণমূলের অন্য গোষ্ঠীর সঙ্গে বিবাদে জড়িয়ে পড়ে সে। তাদের ওপর আক্রমণ করার জন্যই বাড়ির ভেতর মজুত করা হয়েছিল বোমা। 

প্রসঙ্গত, গত সপ্তাহে শনিবার খয়রাশোল ব্লকের কাঁকরতলা থানা এলাকার বড়রা গ্রামের নামো পাড়ার তৃণমূল পঞ্চায়েত সদস্য মুহিবুর শেখের বাড়িতেও বিস্ফোরণ ঘটে। সেই বিস্ফোরণে উড়ে যায় ওই পঞ্চায়েত সদস্যের বাড়ি। যদিও তৃণমূলের জেলা নেতৃত্ব দাবি করে, বিজেপি ঝাড়খন্ড থেকে লোক নিয়ে এসে মহিবুলকে মারার পরিকল্পনা করেছিল। খয়রাশোল ব্লকের তৃণমূল নেতার বাড়িতে বিস্ফোরণের ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের আজ সাহাপুরে তৃণমূল নেতা সেখ বদরুজ্জার বাড়ি বিস্ফোরণে উড়ে গেল। জেলায় বারবার এমন ঘটনা রীতিমতো আতঙ্কের পরিস্থিতি সৃষ্টি করেছে বলে রাজনৈতিক মহলের মন্তব্য।

 

Tags: