মর্মান্তিক! ছেলের ছোড়া বল তুলতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন বাবা

মেহেদী পেশায় গাড়ি চালক। সংসারে তিনি একমাত্র উপার্জনকারী।

Updated By: Feb 18, 2022, 01:50 PM IST
মর্মান্তিক! ছেলের ছোড়া বল তুলতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন বাবা
চলছে উদ্ধারকাজ

নিজস্ব প্রতিবেদন: মর্মান্তিক ঘটনার সাক্ষী থাকল ভদ্রেশ্বরের ভিক্টরিয়া রোড এলাকায়। ছেলের সঙ্গে বল খেলতে গিয়ে গঙ্গায় তলিয়ে গেলেন বাবা। খবর লেখা পর্যন্ত, বছর ৪২-এর মেহেদী হাসান নামে ওই ব্যক্তিকে উদ্ধারের চেষ্টা করছে ভদ্রেশ্বর থানার পুলিস। নদীতে নামানো হয়েছে উদ্ধারকারী দল। 

স্থানীয় সূত্রে জানা গেছে, ছেলেকে নিয়ে ভিক্টোরিয়া রোড এলাকায় গঙ্গার ধারে একটি মাঠে খেলছিলেন মেহেদী হাসান। সেই সময় ছেড়ে ছোড়া বল গিয়ে পড়ে গঙ্গায়। সেটি তুলতে জলে নেমে পড়েন তিনি। বলটি নিয়ে উঠে আসার সময় টাল সামলাতে না পেড়ে ফের জলে পড়ে যান তিনি। তারপরই তলিয়ে যান মেহেদী। স্থানীয় বাসিন্দারা প্রথমটায় উদ্ধারের চেষ্টা করলেও তাতে বিশেষ কোনও লাভ হয়নি। 

আরও পড়ুনWest Medinipur: সংসারে চরমে অশান্তি, স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দিল স্বামী!

এরপরই খবর যায় ভদ্রেশ্বর থানায়। থানার পক্ষ থেকে তল্লাশি অভিযান শুরু করা হয়েছে নদীবক্ষে। স্পিডবোট এবং ডুবুরি নামানো হয়েছে মেহেদী হাসানের দেহ উদ্ধারের জন্য। 

আরও পড়ুন- Weather Today: বৃষ্টিতে ফের ভিজবে বাংলা, রবিবার থেকে বাড়বে দাপট

স্থানীয় বাসিন্দা শাকিল আনসারী জানাচ্ছেন, মেহেদী পেশায় গাড়ি চালক। সংসারে তিনি একমাত্র উপার্জনকারী। একদিকে এই ঘটনায় যেমন বিপাকে পড়েছে তাঁর সংসার, সেই সঙ্গে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

আরও পড়ুনMunicipal Election 2022: ভোটের লড়াইয়ে আলাদা হল 'ভাতের হাঁড়ি', দুই জায়ের জোর টক্করে বন্ধ 'মুখ দেখাদেখি'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.