West Medinipur: সংসারে চরমে অশান্তি, স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দিল স্বামী!

এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে,স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল ভিলেজ পুলিসের বিরুদ্ধে। 

Updated By: Feb 18, 2022, 11:17 AM IST
West Medinipur: সংসারে চরমে অশান্তি, স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দিল স্বামী!
নিজস্ব চিত্র।

নিজস্ব প্রতিবেদন: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে,স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দিল স্বামী। এমনই মর্মান্তিক অভিযোগে উত্তপ্ত সবং। এক মহিলার সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে,স্ত্রীকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ উঠল ভিলেজ পুলিসের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলা সবং থানার দেভোগ অঞ্চলের তেমাথানি লুটুনিয়া এলাকায়। মৃত ওই গৃহবধূর নাম নীলিমা দাস মাইতি (৩০)। 

স্বামী সুরজিৎ মাইতি দেভোগ গ্রাম পঞ্চায়েত এলাকার ভিলেজ পুলিস বলে জানা গিয়েছে। তাদের একটি পুত্র সন্তানও রয়েছে। স্থানীয় ও পুলিস সূত্রে খবর,বৃহস্পতিবার রাত্রে খবর আসে সুরজিৎ মাইতির স্ত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছেন। ঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়তেই স্থানীয় বাসিন্দারা ঘটনাস্থলে ভিড় জমায়। এলাকায় উত্তেজনা তৈরি হলে পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে সবং থানার পুলিস আধিকারিকরা পৌঁছয়। 

আরও পড়ুন, Municipal Election 2022: বর পেলেও বউ পায়নি, চরমে স্বামী-স্ত্রীর বিবাদ, ভোটে টিকিট না পাওয়ায় 'ডিভোর্স'!

অন্যদিকে ওই গৃহবধূর বাপের বাড়ির অভিযোগ,জামাই সুরজিৎয়ের সঙ্গে স্থানীয় এক মহিলার সম্পর্ক ছিল। সেই কারণে প্রায়ই সংসারে অশান্তি লেগে থাকত। এই নিয়েও বেশ কয়েকবার আলোচনাও হয়। এদিন রাতে স্বামী-স্ত্রীর মধ্যে অশান্তি চরমে উঠে। অভিযোগ তারপরই মেয়েকে খুন করে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া নীলিমাকে।

এই ঘটনায় সবং থানায় ওই গৃহবধূর বাপের বাড়ির পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের পরিপ্রেক্ষিতে সবং থানার পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য খড়্গপুর মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ওই ভিলেজ পুলিসকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে সবং থানার পুলিস।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.