কোন্নগরে তরুণী খুনের ঘটনায় রক্তমাখা হাতের ছাপ পরীক্ষা

মঙ্গলবার শুভলগ্নার বাড়িতে যায় সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্টরা। বাড়ির দেওয়ালে রক্তমাখা হাতের ছাপ পরীক্ষা করে দেখেন তারা। যে ঘরের ভেতর গুল চালানো হয় সেই ঘর থেকেও নমুনা সংগ্রহ করে গোয়েন্দারা।

Updated By: Jul 17, 2018, 09:24 PM IST
কোন্নগরে তরুণী খুনের ঘটনায় রক্তমাখা হাতের ছাপ পরীক্ষা
প্রতীকী ছবি।

নিজস্ব প্রতিবেদন: কোন্নগরে তরুণী খুনের ঘটনায় চলছে তদন্ত। ধৃতকে দিয়ে ঘটনার পুননির্মাণ করাল সিআইডির প্রতিনিধি দল। বাড়ি থেকে নমুনা সংগ্রহ করে ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্টরা। কোন্নগরের তরুণী খুনে তদন্ত়ে নেমেছে সিআইডি। গত বৃহস্পতিবার কোন্নগরে অলিম্পিক মাঠের পাশে স্ত্রী শুভলগ্না চক্রবর্তীকে বাড়িতে ঢুকে গুলি করে খুন করে শেখ সুলতান আলি। এরপরেই সুলতানকে গ্রেফতার করে পুলিস।

জানা যাচ্ছে, শুভলগ্নার অন্যত্র বিয়ে ঠিক হয়েছে। চলছিল বিবাহ বিচ্ছেদের মামলাও। সে কারণেই দিন দিন মানসিকভাবে ভেঙে পড়ছিল কোন্নগরে তরুণী খুনে অভিযুক্ত সুলতান আলি।

মঙ্গলবার শুভলগ্নার বাড়িতে যায় সিআইডির ফিঙ্গারপ্রিন্ট এক্সপার্টরা। বাড়ির দেওয়ালে রক্তমাখা হাতের ছাপ পরীক্ষা করে দেখেন তারা। যে ঘরের ভেতর গুল চালানো হয় সেই ঘর থেকেও নমুনা সংগ্রহ করে গোয়েন্দারা। এদিন ধৃত সুলতানকে দিয়ে ঘটনার পূননির্মান করানো হয়। গোয়েন্দাদের অনুমান, হতাশা থেকেই এই কাণ্ড ঘটিয়েছে সুলতান। আরও পড়ুন- স্ত্রীর 'দ্বিতীয় বিয়ে'র কথা জানতে পেরেই কি খুন চাপে সুলতানের মাথায়?

.