'অর্জুন যখন খাপে পড়বে, তখন বুঝবে কী হয়!' ভাটপাড়ায় তৃণমূল কর্মীকে গুলি প্রসঙ্গে জ্যোতিপ্রিয়

মন্ত্রী বলেন, "অর্জুনকে ভাটপাড়া থেকে বিদায় করেই ছাড়ব, এই বলে রাখলাম।"

Reported By: অয়ন ঘোষাল | Updated By: Jul 15, 2020, 03:49 PM IST
'অর্জুন যখন খাপে পড়বে, তখন বুঝবে কী হয়!' ভাটপাড়ায় তৃণমূল কর্মীকে গুলি প্রসঙ্গে জ্যোতিপ্রিয়
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়ায় তৃণমূলকর্মীকে গুলি করে খুনের চেষ্টার অভিযোগে বিজেপি বিধায়ক অর্জুন সিংয়ের বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের হল। জানালেন মন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার আর্যসমাজ মোড় থেকে বিকাল ৫টায় তৃণমূলের বিশাল শান্তিমিছিল বের হবে। মন্ত্রী বলেন, "অর্জুনকে ভাটপাড়া থেকে বিদায় করেই ছাড়ব, এই বলে রাখলাম।""
তিনি বলেন, "আমাদের পার্টি অফিস জ্বালিয়ে দিয়েছে । প্রচুর আর্মস এনে রেখেছে। সব বাজেয়াপ্ত হবে।" বিজেপি বিধায়কের রহস্যমৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, "ময়নাতদন্তের রিপোর্ট ওঁরা অস্বীকার করছেন। কী বলব! দিলীপ ঘোষ ক্লাস ফোর পাস, আর অর্জুন সিং এইট পাশ!"
অর্জুন সিং প্রসঙ্গে বলেন, "ওঁ গুণ্ডামি করলে আমরা তা রুখব। প্রশাসন দিয়েই রুখব। অর্জুন এর জবাব পাবে। অর্জুন প্রস্তুত থাকুক। এর রাজনৈতিক প্রতিশোধ নেব।" তাঁর হুঁশিয়ারি, "আমরা চুনোপুঁটি ধরব না। মেইন মাথাকে ধরব। অর্জুন যখন খাপে পড়বে তখন বুঝতে পারবে কি হয়।"

বুধবার সকালে ভাটপাড়ার আর্যসমাজ মোড়ে দাঁড়িয়ে ছিলেন একদা অর্জুনের অনুগামী ধর্মেন্দ্র সিং। অভিযোগ,  তখন তাঁকে লক্ষ্য করে কয়েকরাউন্ড গুলি চালায় মুখ ঢাকা ২ দুষ্কৃতী। মোটরসাইকেলে করে এসে গুলি করে পালায় তারা।

রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ধর্মেন্দ্র। স্থানীয়রাই তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। তাঁর ঘাড়ের বাঁ দিকে গুলি লেগেছে বলে খবর। কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁর চিকিত্সা চলছে।

আরও পড়ুন: করোনা রোগীর ওষুধের বোঝা চাপানো যাবে না পরিবারের ঘাড়ে! নির্দেশিকা জারি রাজ্যের

যদিও ঘটনায় অর্জুন সিং দাবি করেছেন, , "তৃণমূলের তোলাবাজির ভাগ বাটোয়ারা নিয়ে অশান্তির জেরেই খুনের চেষ্টা। এর মধ্যে বিজেপি কোথাও নেই।"

.