জি ২৪ ঘণ্টার হাতে মণীশ খুনের FIR কপি, নাম রয়েছে তৃণমূলের ২ নেতার

টিটাগড় কাণ্ডে যে FIR করা হয়েছে। সেই কপিতে নাম রয়েছে দুই তৃণমূল কর্মীরও।

Updated By: Oct 6, 2020, 02:20 PM IST
জি ২৪ ঘণ্টার হাতে মণীশ খুনের FIR কপি, নাম রয়েছে তৃণমূলের ২ নেতার
মণীশ খুনে নয়া মোড়

নিজস্ব প্রতিবেদন: ক্ষমতার দখল এবং স্বার্থ সংঘাত। মণীশ খুনের FIR-এ উঠে এল নতুন তথ্য। টিটাগড় কাণ্ডে যেই FIR করা হয়েছে। সেই কপিতে নাম রয়েছে দুই তৃণমূল কর্মীরও। রয়েছে আরও ৫ জনের নাম। টিটাগড়ে লুমটেক্সট জুটমিল ও ইলেক্ট্রো কাস্টিং (জলের পাইপ প্রস্তুতকারক সংস্থা) এই দুই ফ্যাক্টরির ইউনিয়নের যোগ রয়েছে ঘটনায়। খবর, এই দুই জায়গায় প্রভাব খাটিয়ে ঢোকার চেষ্টা করেছিল মণীশ শুক্লা। 

আরও পড়ুন: ছেলের খুনের ২ দিন পর প্রথমবার মুখ খুললেন মণি শুক্লা, জানালেন মণীশ হত্যার 'সম্ভাব্য কারণ

সূত্রের খবর, লুমটেক্স জুটমিল ছিল অন্যতম অভিযুক্ত প্রশান্ত চৌধুরির অধীনে। প্রশান্ত টিটাগড় পুরসভার বিদায়ী চেয়ারম্যান। পাশাপাশি ইলেক্ট্রো কাস্টিং-এর inttuc ইউনিয়নের দায়িত্বে ছিলেন উত্তম দাস। ইনি ব্যারাকপুর পুরসভার চেয়ারম্যান উত্তম দাস। অভিযোগ এখানেও মনীশ বিজেপি ইউনিয়ন বানানোর চেষ্টা  করছিলেন। কাজেই যত সময় যাচ্ছে ততই ব্যক্তিগত শত্রুতার মোটিভ আরও জোরাল হচ্ছে। 

উল্লেখ্য, ১২-১৫টি জুটমিলের দায়িত্ব থাকলেও বিজেপিতে যোগদানের পর সবই হাতছাড়া হয় অর্জুনের। শেষপর্যন্ত স্রেফ মেঘনা  জুটমিলই ছিল তাঁর হাতে। মনে করা হচ্ছে বাকি জুটমিলগুলো ফের দখল নিতেই মণীশকে দায়িত্ব দেয় অর্জুন। সেইমতোই জুটমিল দখলের কাজ শুরু করে সে। আর তার জেরেই সংঘাতের সূত্রপাত।  

.