সাত সকালে নাকাশিপাড়ায় চলল গুলি, গুলিবিদ্ধ ২, মৃত্যু নিশ্চিত করতে কোপানোর অভিযোগ

ঘটনার তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিস।

Updated By: Jun 6, 2021, 12:25 PM IST
 সাত সকালে নাকাশিপাড়ায় চলল গুলি, গুলিবিদ্ধ ২, মৃত্যু নিশ্চিত করতে কোপানোর অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: রবিবার সাত সকালে নদিয়ার নাকাশিপাড়ায় খুন দুই ব্যক্তি। মৃতদের নাম তেঁতুল দফাদার ও মোহিত দফাদার। বাড়ি নাকাশিপাড়ার ধাপারিয়া দফাদার পাড়ায়। দুজনকেই গুলি করে খুন করা হয়েছে বলে অভিযোগ। ঘটনার তদন্ত শুরু করেছে নাকাশিপাড়া থানার পুলিস।

স্থানীয় সূত্রে খবর, রবিবার সকাল ৯টা নাগাদ নদিয়া নাকাশিপাড়ার তৈবিচারা কালিবাসে তিনজন বাইকে করে যাচ্ছিলেন। তখনই জনা দশেক যুবক তাঁদের তাড়া করেন। তাঁরাও বাইকে নিয়ে ওই তিনজনের পিছনে ধাওয়া করেন এবং তখনই গুলি চালান বলে অভিযোগ। প্রথমে গুলিবিদ্ধ হন তেঁতুল দফাদার। পাট ক্ষেতে পড়ে যান তিনি। এরপর গুলিবিদ্ধহন মোহিত দফাদার। অভিযোগ, মৃত্যু নিশ্চিত করতে মোহিতকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। জানা গিয়েছে, তৃতীয় বাইক আরোহীর নাম আকসাদ শেখ। তিনিই তেঁতুল ও রোহিতকে ঘটনাস্থলে ডেকে নিয়ে গিয়েছিল। গুলি চললে কোনক্রমে প্রাণ বাঁচিয়ে পালান আকসাদ। তবে এলাকার মানুষ তাঁকে ধরে ফেলেন এবং পরে পুলিসের হাতে তুলে দেন।

আরও পড়ুন: রায়গঞ্জে অচৈতন্য অবস্থায় উদ্ধার অর্ধনগ্ন তরুণী, চাঞ্চল্য ছড়াল এলাকায়

আরও পড়ুন: জামালপুর ও ধনেখালিতে বজ্রপাত, মৃত ৬

 খবর পেয়ে ঘটনাস্থলে আসে নাকাশিপাড়া থানার পুলিস। গুলিবিদ্ধ তেঁতুল ও মোহিতকে বেথুয়াডহরি গ্রামীন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁদের মৃত বলে ঘোষনা করেন। স্থানীয়দের দাবি, মৃতরা তৃণমূল সমর্থক। ইতিমধ্যে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। কী কারণে খুন, তা এখনও স্পষ্ট করে বলতে পারছেন না তদন্তকারীরা। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.