close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা, বোমা-গুলির আঘাতে ভাঙল পুলিসের গাড়ির কাচ

সম্প্রতি ভেটাগুড়ি তে তৃণমূলের একটি বড় মিছিল সংঘটিত হওয়ার পর থেকেই দুই দলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাঁধে এলাকায়

Updated: Sep 15, 2019, 07:53 AM IST
তৃণমূল-বিজেপি সংঘর্ষে উত্তপ্ত দিনহাটা, বোমা-গুলির আঘাতে ভাঙল পুলিসের গাড়ির কাচ

নিজস্ব প্রতিবেদন: বিজেপি-তৃণমূল সংঘর্ষ থামাতে গিয়ে আক্রান্ত পুলিস। বোমা-গুলির আঘাতে ভাঙল পুলিসের গাড়ি কাচ। শনিবার রাতে দিনহাটার ভেটাগুড়ির ঘটনা।

আরও পড়ুন-ভিডিয়ো: কাশ্মীরে সীমান্তে গোলাগুলি পাকিস্তানের, শিশুদের উদ্ধার করল ভারতীয় সেনা

কয়েকদিন ধরেই বিজেপি ও তৃণমূলের মধ্যে সংঘর্ষে তীব্র উত্তেজনা ছড়িয়েছে দিনহাটা ভেটাগুড়িতে। কখনো তৃণমূলের নেতাদের বাড়ি লক্ষ্য করে চলেছে গুলি-বোমবাজি। কখনো আবার বিজেপির নেতা কর্মীদের বাড়িতে পড়ে বোমা। এর মধ্যেই শনিবার রাত সাড়ে এগারোটা নাগাদ পুলিশের গাড়ি লক্ষ্য করে চললো ব্যাপক বোমাবাজি ও গুলি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় দিনহাটার এসডিপিও ও আইসির নেতৃত্বে বিরাট পুলিশ বাহিনী। শুরু হয়েছে ব্যাপক তল্লাশি।

স্থানীয় সূত্রে খবর শিনবার রাত সাড়ে এগারোটা নাগাদ বেশ কিছু যুবক ভেটাগুড়ির মোড়ে জড়ো হয়। এইসময় পুলিশের একটি গাড়ি কোচবিহারের দিক থেকে দিনহাটা যাওয়ার সময় ভেটাগুরির মোড়ে জটলা দেখে দাঁড়িয়ে যায়। আর ঠিক এর পরেই বেশ কয়েকটি বোমা পরে পুলিশের গাড়ির সামনে। চলে গুলি। গুলির আঘাতে ফুটো হয়ে যায় পুলিশের গাড়ির সামনের কাচ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় বিরাট পুলিশ বাহিনী।

আরও পড়ুন-বিজেপি ছাড়ছেন শোভন? ফোন করে দলে ফেরার প্রস্তাব তৃণমূলের শীর্ষ নেতার  

সম্প্রতি ভেটাগুড়ি তে তৃণমূলের একটি বড় মিছিল সংঘটিত হওয়ার পর থেকেই দুই দলের মধ্যে দফায় দফায় সংঘর্ষ বাঁধে এলাকায়। তা থেকেই উত্তজনা ছড়ায় এলাকায়। প্রসঙ্গত এই ভেটাগুড়িতেই বাড়ি বিজেপি সাংসদ নিশীথ প্রামাণিকের।