দুর্গাপুজোর দখলদারি নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষ দমদমে! চলল গুলি, এলাকায় আতঙ্ক

পুজোর দখলদারি কার হবে তা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হল দমদমে। চলল গুলি। এলাকায় থমথমে অবস্থা। 

Reported By: সৌমেন ভট্টাচার্য্য | Updated By: Sep 18, 2020, 05:34 PM IST
দুর্গাপুজোর দখলদারি নিয়ে দুই গোষ্ঠীর সংঘর্ষ দমদমে! চলল গুলি, এলাকায় আতঙ্ক

নিজস্ব প্রতিবেদন- এবার এমনিতেই উত্সবের আমেজ তেমন নেই। বাঙালির শ্রেষ্ঠ উত্সবের আনন্দ কিছুটা ম্লান। প্রশাসনের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, কোভিড পরিস্থিতির জন্য এবার পুজো অন্যবারের মতো জাঁকজমকপূর্ণ হবে না। কিন্তু পুজো তো হবে। আর সেই পুজোর দখলদারি কার হবে তা নিয়ে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ হল দমদমে। চলল গুলি। এলাকায় থমথমে অবস্থা। ছড়িয়েছে আতঙ্ক।

দমদমের সিদ্ধেশ্বরী কালি মন্দির রোড এলাকায় দুর্গাপুজোর দখলদারীকে কেন্দ্র করে দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষে চলল গুলি। ঘটনায় আতঙ্কিত এলাকাবাসী। গতকাল মহালয়া ও বিশ্বকর্মা পুজোর পুণ্য লগ্নে ওই এলাকার বাটোয়ারা সর্বজনীন দুর্গোৎসব কমিটির পক্ষ থেকে খুঁটি পূজার আয়োজন করা হয়। অভিযোগ, সেই সময় পুজোর দখল নিতে আগের কমিটির লোকজন গুলি ছোঁড়ে। এমন ঘটনার পর দমদম বিমানবন্দরের নিকটবর্তী ওই অঞ্চলের মানুষ আতঙ্ক রয়েছেন। জানা গিয়েছে, দমদম পুরসভার ৬ নম্বর ওয়ার্ডের ওই এলাকার পুজোর ভার গত বছর কমিটিকে দেওয়া হয় অভিযুক্ত দিব্যেন্দু দত্তের গোষ্ঠীকে সরিয়ে। এই বছর যখন নতুন কমিটি দ্বিতীয়বারের জন্য পুজোর দায়িত্ব নিয়ে গতকাল বিকেলে খুঁটি পুজোর আয়োজন করে সেই সময় গুলি চালায় দিব্যেন্দু দত্তের গোষ্ঠী। এমনই অভিযোগ। 

আরও পড়ুন-  কেশপুরে দুই গোষ্ঠীর বোমাবাজিতে মৃত ২, আহত ৩, গ্রেফতার ১২

এলাকায় দুষ্কৃতী হিসেবে পরিচিত দিব্যেন্দু দত্ত বেশ কয়েক রাউন্ড গুলি চালায় বলে জানা গিয়েছে। ঘটনার খবর পেয়ে দমদম থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযুক্ত দিব্যেন্দু দত্তকে আটক করে। পুলিশ সূত্রে খবর, পুজোর দখলদারিকে কেন্দ্র করে গণ্ডগোলের সূত্রপাত। এই ঘটনায় গোটা এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে এবং ঘটনাস্থল থেকে পুলিশ দুটি বুলেট উদ্ধার করেছে।

.