দুর্ঘটনার কবলে বরযাত্রীর গাড়ি, মৃত ৫

  কনেবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে বরযাত্রীর গাড়ি। জলপাইগুড়ির তোড়লপাড়ায় মারুতি গাড়ির সঙ্গে ডাম্পারের সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫জনের। গুরুতর আহত আরও চার। 

Updated By: Dec 14, 2017, 09:39 PM IST
দুর্ঘটনার কবলে বরযাত্রীর গাড়ি, মৃত ৫

নিজস্ব প্রতিবেদন:  কনেবাড়ি থেকে ফেরার পথে দুর্ঘটনার কবলে বরযাত্রীর গাড়ি। জলপাইগুড়ির তোড়লপাড়ায় মারুতি গাড়ির সঙ্গে ডাম্পারের সংঘর্ষে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৫জনের। গুরুতর আহত আরও চার। 

আনন্দ নিমেষে বদলে গেল দুঃখে। ভোরের আলো তখনও পুরো ফোটেনি। কুয়াশায়া ঘেরা রাস্তা। বিয়েবাড়ি সেরে ফিরছিলেন বরযাত্রীরা। হলদিবাড়ি থেকে ময়নাগুড়ির দিকে ছুটছিল মারুতি ওমনি।তোড়লপাড়ার কাছে আচমকাই গতি বাড়িয়ে দেয় ওমনি। দু-তিনটি গাড়িকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। মুখোমুখি ধাক্কা মারে পাথর বোঝাই ডাম্পারে। দুর্ঘটনার অভিঘাতে দুমড়ে-মুচড়ে যায় ওমনি। ঘটনাস্থলেই মারা যান একই পরিবারের ৫জন। 

মৃত্যুদের মধ্যে রয়েছে সবিতা রায়(৩৬), রাজেশ্বরী রায়(৪৩), দীপশিখা রায়(১৩), জয় রায়(১৪) ও জয়া রায়ের(৪২)। গুরুতর আহত লাভলি রায়ের চিকিত্সা চলছে হাসপাতালে। তবে দুর্ঘটনার কারণ নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। দুর্ঘটনার পরই ঘটনাস্থলে পৌছয় কোতয়ালি থানার পুলিস। কী করে এমন মর্মান্তিক ঘটনা ঘটল তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

.