Nanur: অনুব্রত জেলে যেতেই তৃণমূলের কোন্দল প্রকাশ্যে, নাম না করে কাজল-সুব্রতদের হুঁশিয়ারি গদাধর-কেরিম খানদের

Nanur: কিছুদিন আগে নানুরের নানুরের সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কুকে বেধরক মারধর করার অভিযোগ উঠেছিল তৃণমূলেরই কোর কমিটির সদস্য কাজল শেখ ও ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্যের বিরুদ্ধে। আজ তাদেরকে নাম না করে হুঁশিয়ারি দিলেন সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কু চৌধুরী।  

Updated By: Apr 8, 2023, 07:19 PM IST
Nanur: অনুব্রত জেলে যেতেই তৃণমূলের কোন্দল প্রকাশ্যে, নাম না করে কাজল-সুব্রতদের হুঁশিয়ারি গদাধর-কেরিম খানদের

প্রসেনজিত্ মালাকার: নানুরে আবারো প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীকোন্দল। তৃণমূল নেতাদের বিরুদ্ধেই তৃণমূল নেতাদের ক্ষোভ নানুরে। তৃণমূলের পাল্টা তৃণমূল কর্মীরাই সভা করলেন একই যায়গায়। গত সোমবার বীরভূমের কীর্ণাহার বাসস্ট্যান্ড এলাকায় সভা করেছিল তৃণমূল কংগ্রেসের নানুর এলাকার তৃণমূলের কোর কমিটির মেম্বার কাজল সেখ, ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্য ও নানুরের বিধায়ক। আর শনিবার ঠিক সেখানেই মিছিল করে সভা করল নানুর এলাকার প্রাক্তন বিধায়ক গদাধর হাজরা ও নানুরের তৃণমূল নেতা পঞ্চায়েত এর পূর্ত কর্মাধ্যক্ষ কেরিম খানরা। কয়েক দিন ধরেই নানুর এলাকায় তৃণমূল এর গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। কখনও অঞ্চল সভাপতি সরানোকে কেন্দ্র করে, আবার কখনও এক গোষ্ঠীর লোকজনদের অন্য গোষ্ঠীদের মারধরের অভিযোগ উঠেছে। এবার সভা, পাল্টা সভা।

আরও পড়ুন-'মহিলাদের দেবীর মতোই পোশাক করা উচিত', বিজয়বর্গীয়র 'সূর্পণখা' কটাক্ষেই সায় দিলীপের?

এদিন বীরভূমের নানুর বিধানসভার কীর্নাহার বাসস্ট্যান্ডে কীর্নাহার এক নম্বর ও দু নম্বর অঞ্চলের কর্মীদের নিয়ে নির্বাচনী কর্মী সভার আয়োজন করা হয়। এখানে নানুরের প্রাক্তন বিধায়ক গদাধর হাজরা ও নানুর সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কু চৌধুরী, নানুরের তৃণমল নেতা পূর্ত কর্মাধ্যক্ষ কেরিম খানরা উপস্থিত ছিলেন । এদিন সভা থেকে গদাধর হাজরা-সহ প্রায় সকলের মুখেই বীরভূম জেলার কোর কমিটির সদস্য কাজল শেখ ও নানুর ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্যকে হুঁশিয়ারি দিতে শোনা যায়। এমনকি সিপিআইএম, বিজেপির যে সমস্ত কর্মীরা বর্তমানে তৃণমূলের যোগদান করেন তাদেরকে পঞ্চায়েতের সামনে সারিতে দাঁড় করিয়েছেন, তাদেরকে ঠ্যাং ভেঙ্গে দেওয়ার নিদান দিলেন মঞ্চ থেকে গদাধর হাজরা। 

কিছুদিন আগে নানুরের নানুরের সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কুকে বেধরক মারধর করার অভিযোগ উঠেছিল তৃণমূলেরই কোর কমিটির সদস্য কাজল শেখ ও ব্লক সভাপতি সুব্রত ভট্টাচার্যের বিরুদ্ধে। আজ তাদেরকে নাম না করে হুঁশিয়ারি দিলেন সংখ্যালঘু সেলের সভাপতি রিঙ্কু চৌধুরী।

এছাড়াও এদিন গদাধর হাজরাকে একের পর এক বিস্ফোরক বক্তব্য দিতে শোনা যায়। ওপর গোষ্ঠীর লোকজনদের নাম না করে তিনি বলেন তারা সব বিজেপি, সিপিএম ছেড়ে এসে তৃণমূল করছে তৃণমূল ভাঙার জন্যে।। পঞ্চায়েত নির্বাচনে তারা সব ঠিক বুঝিয়ে দেবে। প্রসঙ্গত, নানুরে তৃণমূলের এই গোষ্ঠীদ্বন্দ্ব সামনে আসায় বেশ অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল কংগ্রেস নেতৃত্ব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.