Gaighata: মোবাইল ফোনে মিলল স্ত্রীর পরকীয়ার হদিশ! কবর থেকে তুলে ময়নাতদন্তে পাঠানো হল যুবকের দেহ

মৃত্যুর ৩ দিন পর পরিবারের লোকজন একটি মোবাইল খুঁজে পায়

Updated By: Sep 8, 2021, 04:46 PM IST
Gaighata: মোবাইল ফোনে মিলল স্ত্রীর পরকীয়ার হদিশ! কবর থেকে তুলে ময়নাতদন্তে পাঠানো হল যুবকের দেহ

নিজস্ব প্রতিবেদন: স্বাভাবিক মৃত্যু মনে করেই কবর দিয়ে দেওয়া হয় ৪ সেপ্টেম্বর মৃত আমিনুল মোল্লার মৃতদেহ।  উত্তর ২৪ পরগনার গাইঘাটার সুবিদপুরের বাসিন্দা আমিনুলের মৃত্যুর ঘটনা ভিন্ন দিকে মোড় নেয় মোবাইল ফোনের কল রেকর্ডিং থেকে।

আরও পড়ুন-অনুদান তরজা! নির্বাচন বিধি লঙ্খনের অভিযোগে EC-র দ্বারস্থ BJP, 'হিন্দুত্ব' প্রশ্নে পাল্টা TMC

মৃত্যুর ৩ দিন পর পরিবারের লোকজন একটি মোবাইল খুঁজে পায়। ফোনের কল রেকর্ডিং থেকে বেরিয়ে আসে আমিনুলের স্ত্রীর সঙ্গে পাশের গ্রামের বাবুল সরদারের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। এরপরই আমিনুলের পরিবারের অভিযোগ, ওই বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই বাবলু ও আমিনুলের স্ত্রী জোহরা পরিকল্পনা করে বিষ খাইয়ে খুন করেছে আমিনুলকে।

আরও পড়ুন-অভিষেককে দ্বিতীয় নোটিস ED-র, বুধবারই হাজিরা দিতে সমন: ইডি সূত্র

পরবর্তীতে পরিবারের পক্ষ মঙ্গলবার জোহরা মোল্লার ও বাবলু সরদার এর নামে আমিনুর মোল্লাকে খুন করে তথ্য প্রমাণ লোপাটের অভিযোগ করা হয় গাইঘাটা থানায় । অভিযোগ পেয়ে তদন্তে নেমে স্ত্রী জোহরা মোল্লা ও বাবলু সরদার কে গ্রেপ্তার করে গাইঘাটা থানার পুলিশ । অভিযোগ পেয়ে আজ  ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে কবর থেকে তুলে ময়না তদন্তে পাঠানো হয় পুলিশের পক্ষ থেকে ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.