Midnapur: জল নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু বিজেপি সমর্থকের

তদন্তে নেমে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ৩ জনকে।

Updated By: Sep 8, 2021, 04:20 PM IST
Midnapur: জল নেওয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই মৃত্যু বিজেপি সমর্থকের

নিজস্ব প্রতিবেদন: বিজেপি করার অপরাধে দীর্ঘদিন ধরেই পানীয় জল নিতে বাধা দেওয়া হচ্ছিল মেদিনীপুর শহরের বড়বাজার এলাকার বাসিন্দা দেবাশীষ শীলের পরিবারকে। এনিয়ে উত্তেজনা ছিল। অভিযোগ, মঙ্গলবার সন্ধ্যায় পানীয় জল নিতে গিয়ে বাধার সম্মুখীন হন দেবাশীষ শীলের পরিবার। সেখান থেকেই বচসার সূত্রপাত। বচসার মাঝে হাতাহাতিতে জড়িয়ে পড়ে দুপক্ষই। গুরুতর আহত অবস্থায় দেবাশীষ শীলকে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে তাঁকে। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে মেদিনীপুর শহরের বড়বাজার এলাকায়।

আরও পড়ুন-অনুদান তরজা! নির্বাচন বিধি লঙ্খনের অভিযোগে EC-র দ্বারস্থ BJP, 'হিন্দুত্ব' প্রশ্নে পাল্টা TMC

মৃতের স্ত্রীর অভিযোগ, বিজেপি করার অপরাধে পিটিয়ে খুন করা হল তার স্বামীকে। তাঁর দাবি, বিজেপির সক্রিয় সদস্য হওয়ায় আগেও বেশ কয়েকবার প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল তাঁকে।

গোটা ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। ইতিমধ্যেই মৃতের পরিবারের তরফে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে মেদিনীপুর কোতোয়ালি থানায়। অভিযোগ পেয়েই তদন্তে নেমেছে মেদিনীপুর কোতোয়ালি থানার পুলিস।

সূত্রের খবর, তদন্তে নেমে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ৩ জনকে। ঘটনার পর জেলা বিজেপি নেতৃত্ব শাসকদলের পাশাপাশি কাঠগড়ায় তুলেছে কোতোয়ালি থানার পুলিসকে। তাদের দাবি, অতীতে একাধিক সময় মৃতের পরিবার পুলিসের দ্বারস্থ হলেও পুলিস কোনো ব্যবস্থা নেয়নি। গোটা ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে জেলা বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন-অভিষেককে দ্বিতীয় নোটিস ED-র, বুধবারই হাজিরা দিতে সমন: ইডি সূত্র

তবে অভিযোগ অস্বীকার করেছে শাসকদল। জেলা তৃণমূল সভাপতি সুজয় হাজরার দাবি, এটি সম্পূর্ণ পাড়ার বিবাদ। সেই বিবাদের জেরেই খুন হতে হয়েছে দেবাশীষকে। বিজেপি গোটা বিষয়টিকে রাজনৈতিক রং লাগাচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.