Gaighata: বিজেপি নেতার বাড়ি ভাড়া নিয়ে চলত মধুচক্র! গাইঘাটায় যুবতী-সহ গ্রেফতার ৩

বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি জ্ঞানপ্রকাশ ঘোষ বলেন, এসব তৃণমূলের অপপ্রচার। ওই বিজেপি নেতাকে ফাঁসানো হয়েছে

Updated By: Sep 6, 2021, 06:36 PM IST
Gaighata: বিজেপি নেতার বাড়ি ভাড়া নিয়ে চলত মধুচক্র! গাইঘাটায় যুবতী-সহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদন: অভিযোগ ছিল এলাকার বিজেপি নেতার বাড়িতে চলছে মধুচক্র। এমন এক খবরের উপরে ভিত্তি করে রবিবার গাইঘাটার রামপুরের একটি বাড়িতে হানা দেয় গাইঘাটা থানার পুলিস। সেখান থেকে এক যুবতী ও দুই যুবককে গ্রেফতার করা হয়। যে বাড়ি থেকে ওই তিনজনকে গ্রেফতার করা হয় সেখানে ঘরভাড়া নিয়েছিল অভিযুক্তরা। আর বাড়িটি হল গাইঘাটা এলাকার বিজেপির মণ্ডল সভাপতি বিশ্বজিতে ঘোষের। এমনটাই দাবি পুলিসের।

আরও পড়ুন-By-Poll: ভবানীপুর নিয়ে অবস্থান বদল Adhir-র! জোটের সমর্থনে প্রার্থী দেবে Congress

পুলিসি অভিযানের পর থেকেই পলাতক বিজেপি নেতা বিশ্বজিত্ ঘোষ। ধৃতদের সোমবার বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। বিশ্বজিত্ ঘোষের বিরুদ্ধে স্বতঃপ্রণোদিত হয়ে মামলা করেছে পুলিস। এনিয়ে বনগাঁ মহাকুমা আদালতের সরকারি আইনজীবী সমীর দাস জানান, পুলিসের কাছে আগে থাকতেই খবর ছিল বিজেপি নেতার ভাড়া বাড়ীতে দীর্ঘদিন ধরে মধুচক্রের আসর চলছিল। পুলিস হানা দিয়ে ৩ জনকে গ্রেপ্তার করে । ধৃতদের আজ মহকুমা আদালতে পাঠিয়েছে গাইঘাটা থানার পুলিস।

এনিয়ে বনগাঁ বিজেপির সাংগঠনিক জেলার সভাপতি জ্ঞানপ্রকাশ ঘোষ বলেন, এসব তৃণমূলের অপপ্রচার। ওই বিজেপি নেতাকে ফাঁসানো হয়েছে। আইন আইনের পথে চলবে। ওই বিজেপি নেতা এখনও দোষী সাব্যস্ত হননি। দোষী প্রমাণিত হলে দলের তরফে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন-Afghanistan: সরকার গঠন সময়ের অপেক্ষা, পাকিস্তান-চিন-রাশিয়াকে Taliban-এর আমন্ত্রণ

তাঁর বিরুদ্ধে কি কোনও চক্রান্তের ফলেই এমন ধরপাকড়? বিশ্বজিত্ ঘোষ এনিয়ে বলেন, বিধানসভা নির্বাচনে হার বরদাস্ত করতে না পেরে আমার উপর প্রতিশোধ নেওয়া হচ্ছে। বাড়ির মালিক আমি নই। রাজনৈতিক উদ্দেশ্যে আমাকে বাড়ির মালিক বানিয়ে দেওয়া হয়েছে।

বিষয়টি নিয়ে সরব তৃণমূলও। দলের বনগাঁ জেলা সভাপতি আলো রানী সরকার জানান, বিজেপির এই দুর্নীতি ও অপকর্মের জন্য দলের বহু লোক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছে। নেতৃত্বরা কেউ সোনা পাচার, হেরোইন পাচারের সঙ্গে যুক্ত ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.