গান পয়েন্টে গণধর্ষণ

স্বামীর মাথায় বন্দুক ঠেকিয়ে স্ত্রীকে গণধর্ষণ। পুলিসের অনুমান, তোলা না দেওয়াতেই প্রতিশোধের শিকার ভাড়াটিয়া দম্পতি। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের রসপুঞ্জের ঘটনা। রাতেই এক দুষ্কৃতীকে পাকড়াও করে পুলিসের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা। অপর অভিযুক্ত এখনও পলাতক।

Updated By: Jun 14, 2017, 06:35 PM IST
গান পয়েন্টে গণধর্ষণ

ওয়েব ডেস্ক: স্বামীর মাথায় বন্দুক ঠেকিয়ে স্ত্রীকে গণধর্ষণ। পুলিসের অনুমান, তোলা না দেওয়াতেই প্রতিশোধের শিকার ভাড়াটিয়া দম্পতি। দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরের রসপুঞ্জের ঘটনা। রাতেই এক দুষ্কৃতীকে পাকড়াও করে পুলিসের হাতে তুলে দেন স্থানীয় বাসিন্দারা। অপর অভিযুক্ত এখনও পলাতক।

চারপাশে শুধুই ধান জমি। মাঝখানে বাড়ি। জমির আল ধরে এই পথ দিয়েই মঙ্গলবার রাতে দুই দুষ্কৃতী চড়াও হয় মহিলার বাড়ি।
অভিযোগ, মঙ্গলবার সন্ধে থেকেই দম্পতির থেকে তোলা চেয়ে হুমকি দিতে থাকে স্থানীয় মাফিয়াদের শাগরেদরা। দাবি না মানায় গভীর রাতে দম্পতির বাড়ি চড়াও হয় ২ দুষ্কৃতী। বচসা চলাকালীন স্বামীর মাথায় আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে, স্ত্রীকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ।

স্বামীর চিত্‍কারে প্রতিবেশীরা ছুটে এলে স্থানীয় এক পোড়ো বাড়িতে গা ঢাকা দেওয়া এক দুষ্কৃতীকে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। দুষ্কৃতীদের বাইকে আগুন ধরিয়ে দেয় ক্ষিপ্ত জনতা।

মাত্র ২ দিন আগে আগেই এই বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন ওই দম্পতি। দম্পতির অভিযোগ তারপর থেকেই তোলার জন্য চাপ দিতে শুরু করে স্থানীয় কিছু যুবক। পুলিসের অনুমান, তোলা না মেলাতেই এই ভাবে প্রতিশোধ নিয়েছে দুষ্কৃতীরা। ঘটনার পরেই তদন্তে নেমেছে পুলিস। (আরও পড়ুন- মহিলার মাথায় মেরে হাত-পা বেঁধে রেখে, ভয়াবহ ডাকাতি সোনারপুরে)

.