গুপ্তিপাড়ায় গ্যাং ওয়ারে নিহত ১, গুলিবিদ্ধ ৩

গুপ্তিপাড়ায় গ্যাং ওয়ার। নিহত ১, গুলিবিদ্ধ ৩। পুলিস সূত্রে খবর, গতকাল রাতে কল্যাণী থেকে গুপ্তিপাড়ায় যায় দুষ্কৃতীদের একটি দল। অন্য পক্ষ তাদের ওপর গুলি চালায়। এক জনের মৃত্যু হয়। আহত হয় লোকনাথ মণ্ডল ও দ্বিগ্বিজয় বিশ্বাস নামে দু-জন। পুলিস তাদের উদ্ধার করে চুঁচুড়া ইমামবড়া হাসপাতালে পাঠায়। উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। আটক করা হয় দুটি গাড়ি। ঘটনায় ধরা পড়ে চুঁচুড়ার রবীন্দ্রনগরে তারক বিশ্বাসকে খুনের দায়ে অভিযুক্ত দুষ্কৃতী বিশাল দাস।

Updated By: May 3, 2017, 10:58 AM IST
গুপ্তিপাড়ায় গ্যাং ওয়ারে নিহত ১, গুলিবিদ্ধ ৩
প্রতীকী ছবি

ওয়েব ডেস্ক: গুপ্তিপাড়ায় গ্যাং ওয়ার। নিহত ১, গুলিবিদ্ধ ৩। পুলিস সূত্রে খবর, গতকাল রাতে কল্যাণী থেকে গুপ্তিপাড়ায় যায় দুষ্কৃতীদের একটি দল। অন্য পক্ষ তাদের ওপর গুলি চালায়। এক জনের মৃত্যু হয়। আহত হয় লোকনাথ মণ্ডল ও দ্বিগ্বিজয় বিশ্বাস নামে দু-জন। পুলিস তাদের উদ্ধার করে চুঁচুড়া ইমামবড়া হাসপাতালে পাঠায়। উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র। আটক করা হয় দুটি গাড়ি। ঘটনায় ধরা পড়ে চুঁচুড়ার রবীন্দ্রনগরে তারক বিশ্বাসকে খুনের দায়ে অভিযুক্ত দুষ্কৃতী বিশাল দাস।

এই ঘটনার কিছুক্ষণ পর চুঁচুড়ার পেয়ারাবাগানে কেউ তাঁকে গুলি করে বলে জানান পেশায় গাড়ি চালক অংশুমান মাল। তাঁকেও পুলিস হাসপাতালে ভর্তি করে। তবে, পুলিসের দাবি, গুপ্তিপাড়ার ঘটনাতেই গুলিবিদ্ধ হন এই যুবক। গাড়ি চালাচ্ছিলেন তিনি। আহত অবস্থায় গুপ্তিপাড়া থেকে চুঁচুড়া এসে সেখানে গুলি খাওয়ার কথা বলেন। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। (আরও পড়ুন- এখনও নেভেনি কালনার বেচারহাটের বস্তা কারখানার আগুন)

.