অমিত শাহকে লাঞ্চ খাওয়ানো নকশালবাড়ির নিখোঁজ মাহালি দম্পতির তৃণমূলে যোগদানের সম্ভবনা

নকশালবাড়িতে নিখোঁজ বিজেপি সমর্থক। বিজেপির অভিযোগ, তাদের দুই সমর্থক রাজু ও গীতা মাহালিকে অপহরণ করেছে তৃণমূল কংগ্রেস। ২৫ এপ্রিল এঁদের বাড়িতেই মধ্যাহ্নভোজ সারেন বিজেপি সভাপতি অমিত শাহ। মঙ্গলবার দুপুর থেকেই মাহালি পরিবারের কারও খোঁজ মিলছে না। তাঁদের খুঁজে বের করার দাবিতে নকশালবাড়ি থানা ঘেরাও করে বিজেপি। অপহরণের অভিযোগ দায়ের করা হয়। যদিও, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, পর্যটন মন্ত্রী গৌতম দেবের হাত ধরে আজ রাজু মাহালি এবং গীতা মাহালিকে তৃণমূলে যোগদান করানো হবে।

Updated By: May 3, 2017, 09:12 AM IST
অমিত শাহকে লাঞ্চ খাওয়ানো নকশালবাড়ির নিখোঁজ মাহালি দম্পতির তৃণমূলে যোগদানের সম্ভবনা

ওয়েব ডেস্ক: নকশালবাড়িতে নিখোঁজ বিজেপি সমর্থক। বিজেপির অভিযোগ, তাদের দুই সমর্থক রাজু ও গীতা মাহালিকে অপহরণ করেছে তৃণমূল কংগ্রেস। ২৫ এপ্রিল এঁদের বাড়িতেই মধ্যাহ্নভোজ সারেন বিজেপি সভাপতি অমিত শাহ। মঙ্গলবার দুপুর থেকেই মাহালি পরিবারের কারও খোঁজ মিলছে না। তাঁদের খুঁজে বের করার দাবিতে নকশালবাড়ি থানা ঘেরাও করে বিজেপি। অপহরণের অভিযোগ দায়ের করা হয়। যদিও, অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, পর্যটন মন্ত্রী গৌতম দেবের হাত ধরে আজ রাজু মাহালি এবং গীতা মাহালিকে তৃণমূলে যোগদান করানো হবে।

উল্লেখ্য, নকশালবাড়ির এই দলিত পরিবারে কলাপাতায় পঞ্চব্যাঞ্জনে পাতপেড়ে খেয়েছিলেন বিজেপি সভাপতি। খাবার পরিবেশন করেছিলেন বাড়ির গিন্নি গীতা মাহালি। মাহালি দম্পতির আতিথেয়তায় আপ্লুত হয়েছিলেন বিজেপির চাণক্য। এবার সেই দম্পতিকেই পদ্ম সরোবর থেকে তুলে এনে ঘাঁসফুলের বনে রোপন করার সম্ভবনায় পারদ চড়েছে রাজনৈতিক শিবিরে। (আরও পড়ুন- ডাল-ভাত-রুটি, 'লাঞ্চ রাজনীতি' নিয়ে সংখ্যালঘুদের ঘরে ঘরে অমিত শাহ, বুঝিয়ে দিলেন বিজেপির কৌশল)

.