গঙ্গারামপুরের ধর্ষণ-খুনের ঘটনায় বিজেপি-তৃণমূল রাজনীতিতে তপ্ত বালুরঘাট

শুক্রবার রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল বিশ্ব হিন্দু পরিষদ। পুলিস অবরোধ তুলতে এলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস।

Updated By: Sep 13, 2019, 01:54 PM IST
গঙ্গারামপুরের ধর্ষণ-খুনের ঘটনায় বিজেপি-তৃণমূল রাজনীতিতে তপ্ত বালুরঘাট

নিজস্ব প্রতিবেদন:  গঙ্গারামপুরের এক তরুণীকে ধর্ষণ করে খুনের ঘটনায় চলছে রাজনৈতিক টানাপোড়েন। দোষীদের গ্রেফতার ও সাজার দাবিতে শুক্রবার রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখাল বিশ্ব হিন্দু পরিষদ। পুলিস অবরোধ তুলতে এলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিস। আহত হন বেশ বিশ্ব হিন্দু পরিষদের বেশ কয়েকজন কর্মী।

 

মৃতার বাড়িতে যান বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়। তাঁর পরিবারের সঙ্গে কথা বলেন তিনি। ধর্ষকদের শাস্তির দাবিতে বিজেপি পথে নেমে আন্দোলন করবেন বলে জানান তিনি। লকেট চট্টোপাধ্যায়ের দাবি, নির্যাতিতা ওই তরুণী বিজেপির সমর্থক ছিলেন। 

মোবাইলে আসা OTP বলায় অ্যাকাউন্ট থেকে খোয়া গেল ৭০ হাজার টাকা!

অন্যদিকে, অভিযুক্তের ফাঁসির দাবিতে বৃহস্পতিবার মাঠে নেমে পড়েন দক্ষিণ দিনাজপুর জেলা তৃণমূল নেতৃত্বও।

ওই তরুণীকে ধর্ষণ ও খুনের ঘটনা গত শনিবারের। পুলিশ সূত্রের খবর, ওইদিন গঙ্গারামপুরের জাহাঙ্গিরপুরের পাঠানপাড়া এলাকায় পুনর্ভবা নদীর ধার থেকে নির্যাতিতার অর্ধনগ্ন দেহ উদ্ধার হয়। এলাকারই বাসিন্দা এক যুবক ওই মেয়েটিকে প্রেমের প্রস্তাব দেয়। মেয়েটি প্রস্তাবে রাজি না হওয়ায় তাঁকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে ওই যুবক। তারপর ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে নদীর ধারে ফেলে রাখা হয়।