Jalpaiguri: জুতোর মধ্যে মোবাইল নিয়ে পরীক্ষা হলে, পাকড়াও নার্সিং প্রবেশিকার পরীক্ষার্থী

পরীক্ষায় বোর্ডের অবজার্ভার শ্রেয়শী দত্ত বলেন, পরীক্ষার্থীর জুতোর মধ্য থেকে একটি মোবাইল পাওয়া গিয়েছে। ধরা পড়ার পরই মোবাইলটি বাজেয়াপ্ত করে নেওয়া হয়

Updated By: Jun 12, 2022, 07:18 PM IST
Jalpaiguri: জুতোর মধ্যে মোবাইল নিয়ে পরীক্ষা হলে, পাকড়াও নার্সিং প্রবেশিকার পরীক্ষার্থী

প্রদ্যুত্ দাস: সরকারি নার্সিং ট্রেনিংয়ের প্রবেশিকা পরীক্ষায় জালিয়াতি করতে গিয়ে পাকড়াও পরীক্ষার্থী। জুতোর মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল মোবাইল ফোন। রবিবার জলপাইগুড়ি আইন মহাবিদ্যালয়ের ওই ঘটনায় হইচই পড়ে যায় কলেজে।

কলেজ সূত্রে খবর, পরীক্ষা চলাকালীন ওই পরীক্ষার্থী জুতোর মধ্য়ে থেকে একটি কি-প্যাডওয়ালা মোবাইল বের করে উত্তর লিখছিলেন। আবার তা পায়ের মধ্য়ে লুকিয়ে রাখছিলেন। এসব করতে গিয়েই তিনি ধরা পড়ে যান। ওই মোবাইলটি পরীক্ষা করে দেখা সেখানে এসএমএস করে পাঠানো হয়েছে প্রশ্নের উত্তর। অর্থাত্ প্রশ্ন ফাঁসের একটা সম্ভাবনা উঠে আসছে।

বিষয়টি নজরে আসতেই পরীক্ষার্থীর কাছ থেকে ওই মোবাইল ও তার সব নথি কেড়ে নেওয়া হয়। খবর দেওয়া হয় পুলিসে। জানা গিয়েছে ওই পরীক্ষার্থীর বাড়ি হলদিবাড়ি এলাকায়। 

পরীক্ষায় বোর্ডের অবজার্ভার শ্রেয়শী দত্ত বলেন, পরীক্ষার্থীর জুতোর মধ্য থেকে একটি মোবাইল পাওয়া গিয়েছে। ধরা পড়ার পরই মোবাইলটি বাজেয়াপ্ত করে নেওয়া হয়। গোটা বিষয়টি নিয়ে একটি রিপোর্ট তৈরি করে আমরা বোর্ডকে পাঠিয়ে দিয়েছি। গোটা বিষয়টি বোর্ড তদন্ত করবে। 

আরও পড়ুন-ওঁরা কাশ্মীরকে ঠান্ডা করে দিয়েছেন, নাড্ডাজি বলেছেন এখানেও বেশি সময় লাগবে না: শুভেন্দু

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.