Gopalnagar: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক, ৩ মাস পালিয়ে বেড়ানোর পর গ্রেফতার পুলিসকর্মী

যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উত্তম তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করে। বর্তমানে তিনি অন্ত:‌সত্ত্বা হয়ে পড়েছেন

Updated By: Aug 10, 2021, 09:40 PM IST
Gopalnagar: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শারীরিক সম্পর্ক, ৩ মাস পালিয়ে বেড়ানোর পর গ্রেফতার পুলিসকর্মী

নিজস্ব প্রতিবেদন: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস। পরে বিয়ে করার চাপ দিতেই বেঁকে বসে প্রেমিক পুলিসকর্মী। ধর্ষণের অভিযোগ দায়ের করে অবশেষে প্রেমিককে পুলিসে ধরাল প্রেমিকা।

পুলিস সূত্রে খবর, অভিযুক্ত পুলিসকর্মীর নাম উত্তম সরকার। বাড়ি নদিয়া জেলার রানাঘাট থানার হবিবপুর গ্রামে। বর্তমানে সে আসানসোলে রাজ্য পুলিসের ৭ নম্বর ব্যাটালিয়নের একজন কনস্টেবল হিসেবে কর্মরত। বছরখানেক আগে ফেসবুকের মাধ্যমে উত্তম সরকারের সঙ্গে আলাপ হয় উত্তর ২৪ পরগনা জেলার গোপালনগর থানা এলাকার বাসিন্দা, নার্সিংয়ের এক ছাত্রীর। তারপর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক তৈরি হয়। ওই পুলিস কর্মী যুবতীকে বিয়ে করবে বলে প্রতিশ্রুতি দেয়।

আরও পড়ুন- Medal: কলকাতার পুলিস কমিশনারকে 'আউটস্ট্যান্ডিং' পুরস্কার দেবেন মুখ্যমন্ত্রী   

যুবতীর অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে উত্তম তাঁর সঙ্গে একাধিকবার সহবাস করে। বর্তমানে তিনি অন্ত:‌সত্ত্বা হয়ে পড়েছেন। এই পরিস্থিতিতে তিনি উত্তমকে বিয়ের প্রস্তাব দিতেই বেঁকে বসে উত্তম। উপায় না পেয়ে গত ২২ মার্চ উত্তমের বিরুদ্ধে গোপালনগর থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন। 

অভিযোগ পেয়ে ঘটনার তদন্তে নামে গোপালনগর থানার পুলিস। অভিযোগের খবর পেয়ে উত্তর কর্মস্থল থেকে ছুটি নিয়ে পালিয়ে যায় সে। তিন মাস পালিয়ে থাকার পর অবশেষে সোমবার রাতে পুলিসের জালে ধরা পড়ে যায়। নদিয়ার নবদ্বীপ থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিস। ধৃতের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেছে পুলিস। মঙ্গলবার ১০ দিনের পুলিস হেফাজতের আবেদন করে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়।

আরও পড়ুন-SSC: আইন মেনে কতজনকে নিয়োগ করা যায়, খতিয়ে দেখছে কমিশন  

ছেলের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন উত্তমের বাবা। তিনি বলেন, যেহেতু  ছেলে পুলিসে চাকরি করে তাই তাকে ফাঁসানো হয়েছে।

বনগাঁ মহকুমা আদালতে মুখ্য আইনজীবী সমীর দাস বলেন, ধৃত পুলিসকর্মী ও তার পরিবার অভিযোগ অস্বীকার করে আজ আদালতে ডিএনএ পরীক্ষার আবেদন জানালে বিচারক তা মঞ্জুর করেছে। পাশাপাশি অভিযুক্তকে ৫ দিন পুলিসি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)