Governor CV Ananda Bose in Dinhata: 'কেউ যদি মনে করে, গুন্ডারা ছাড় পেয়ে যাবে...' দিনহাটাকাণ্ডে বার্তা রাজ্যপালের!

নিশীথ বনাম উদয়ন! সংঘর্ষে মাথা ফাটল SDPO-র। লোকসভা ভোটের মুখে রণক্ষেত্রে দিনহাটা। নির্বাচন কমিশনকে রিপোর্ট দিলেন কোচবিহারের জেলাশাসক।  ঠিক কী ঘটেছে? নির্বাচন কমিশনকে রিপোর্ট দিলেন কোচবিহারের জেলাশাসক।  

Updated By: Mar 20, 2024, 10:40 PM IST
Governor CV Ananda Bose in Dinhata: 'কেউ যদি মনে করে, গুন্ডারা ছাড় পেয়ে যাবে...' দিনহাটাকাণ্ডে বার্তা রাজ্যপালের!

দেবজ্য়োতি কাহালি ও সুতপা সেন: দিনহাটায় রাজ্যপাল সিভি আনন্দ বোস। তাঁর কড়া বার্তা, 'কেউ যদি মনে করে, কারও মনে যদি সন্দেহ থাকে, গুন্ডারা ছাড় পেয়ে যাবে, তাহলে সন্দেশখালি থেকে তাদের শিক্ষা নেওয়া উচিত'। ঠিক কী ঘটেছে? নির্বাচন কমিশনকে রিপোর্ট দিলেন কোচবিহারের জেলাশাসক।

আরও পড়ুন:  ভোটের মুখে কমিটি পরিবর্তন জেলা তৃণমূল কংগ্রেসের, তুমুল বিতর্ক ঘাসফুল শিবিরে

স্থানীয় সূত্রে খবর, প্রচার সেরে তখন বাড়ি ফিরছিলেন কোচবিহারের বিজেপি প্রার্থী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী নিশীথ প্রামাণিক। দিনহাটায় ঢুকতেই কেন্দ্রীয় মন্ত্রীর গাড়ি আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয় তৃণমূল কর্মীরা। বিক্ষোভকারীদের সঙ্গে রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়েন নিশীথের নিরাপত্তারক্ষী। দু'দলের কর্মীদের সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। সংঘর্ষে মাথা ফাটে এসডিপিও-র। কবে? গতকাল, মঙ্গলবার রাতে। 

আজ, বুধবার বিকেল ৪টে পর্যন্ত দিনহাটায় বনধ পালন করে তৃণমূল। পাল্টা এসপি অফিস ঘেরাও কর্মসূচি ডাক দিয়েছিল বিজেপি। সন্ধ্যায় পরিস্থিতি সরেজমিনে খতিয়ে দেখতে দিনহাটায় পৌঁছন রাজ্যপাল। পুলিস সুপার ও জেলাশাসকের সঙ্গে কথা বলেন তিনি। 

আরও পড়ুন:  Thread Ceremony of Girl: শুধু ইচ্ছেপূরণের জন্য নয়, বৈদিক রীতি মেনে মেয়ের পৈতে দিলেন সিউড়ির দম্পতি...

উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বলেন, 'যাঁদেরকে মারধর করা হয়েছে, তাঁরা আসল ঘটনাটা রাজ্যপালের কাছে তুলে ধরেছে,যাতে একতরফাভাবে কেউ তাঁকে কিছু বোঝাবার চেষ্টা না করে। খুশি যে, আহতদের কথা শুনেছেন। প্রতিশ্রুতি দিয়েছেন, আসল ঘটনা তুলে ধরবেন। একটা লোকও কিন্তু আমাদের বিরুদ্ধে কোনও কথা বলেনি। এটা খানিকটা ভালো লাগছে, যে রাজ্যপাল একতরফা কিছু শোনেননি'।

এদিকে চুপ করে বসে নেই নির্বাচন কমিশনও। দিনহাটাকাণ্ডে কোচবিহারের জেলাশাসকের কাছে রিপোর্ট তলব করেছিল তারা। সেই রিপোর্টে উল্লেখ, 'রাজ্যের মন্ত্রীর উদয়ন গুহের জন্মদিনের অনুষ্ঠান চলছিল। কেন্দ্রীয় মন্ত্রীর কনভয় যাচ্ছিল, সেই সময়ে দুই পক্ষের মধ্যে গোলমাল বেধে যায়। প্রশাসন সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে  পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.